Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিলয়ের ‘বাবার পছন্দ’ সারিকা


২০ জুন ২০২১ ১৮:০৩

বাবার হাতের রান্না করা খাবার খেতে খেতে একদম বিরক্ত হয়ে গেছে ফারহান। কিন্তু মাত্রই কিছুদিন আগে মা মারা যাওয়ায় বাবাকে সে এ বিষয়ে কিছু বলতেও পারছে না। ফরহাদ সাহেব ইচ্ছে করেই ছেলেকে এরকম অখাদ্য খাওয়াচ্ছেন কারণ তার বিশ্বাস এক সময় ছেলে বিরক্ত হয়ে বিয়ে করতে রাজি হবে। এই খেলায় ফারহানকে সঙ্গ দিতে হাজির হয় তার একমাত্র মামা জামিল।

এক সময় ফরহাদ সাহেবের পরিকল্পনায় কাজ হয়। ফরহাদ সাহেব নিজে গিয়ে মেয়ে পছন্দ করে আসেন। ফারহান মেয়ে না দেখে এভাবে অন্ধের মতো বিয়ে করতে রাজি হয় না। তাকে রাজি করাতে মেয়ের বাড়িতে নিয়ে যান ফরহাদ সাহেব। বাবার সাথে জেদের খেলায় জয়ের খুশিতে মেয়ের বাড়িতে গেলেও পরাজয়ের বেদনা পেতে বেশি দেরি হয় না ফারহানের। তার জন্য পছন্দ করা মেয়ে নাবিলা কিছুতেই রাজি হয় না পর পুরুষ ফারহানকে। নাবিলার চোখের প্রেমে পড়ে যায় ফারহান। কীভাবে নাবিলার মুখ দেখা যায় সেই ফন্দি করতে থাকে সে। কিন্তু কোন ফন্দিতেই কাজ হয় না। এখন উপায়…

এমনই গল্পে নির্মিত হলো একক নাটক ‘বাবার পছন্দ’। সবুজ ওয়াহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দেবব্রত রনি। অভিনয় করেছেন নিলয় আলমগীর, সারিকা, আব্দুল্লাহ রানা, মুকিত জাকারিয়া, অথৈ প্রমূখ। প্রচারিত হবে সোমবার (২১ জুন) রাত ৯টা ৩০ মিনিটে এনটিভিতে।

আব্দুল্লাহ রানা একক নাটক ‘বাবার পছন্দ’ এনটিভি নিলয় আলমগীর মুকিত জাকারিয়া সারিকা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর