Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শান্তি খুঁজছেন নুসরাত!


২২ জুন ২০২১ ১৬:৫৮

মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নাকি মা হতে চলেছেন টলিউড নায়িকা ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান? এই প্রশ্নের উত্তর খুঁজতে সরগরম টলিপাড়া। আগামী সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরাত জাহান। অপেক্ষা আর মাস কয়েকের। তারকা সাংসদের মা হওয়ার খবরে শিলমোহর পড়েছিল দিন কয়েক আগেই। সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় নুসরাত জাহানের বেবি বাম্পের ছবি। কিন্তু সেই নিয়ে কোনও মন্তব্য করেননি টলিউডের এই তারকা। তবে রোববার (২০ জুন) সকালে আর কোনও রাখঢাক না রেখে, নিজের বেবি বাম্পের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে দিলেন নুসরাত জাহান। প্রথমবার নিজের মা হওয়ার খবরে শিলমোহর দিলেন নায়িকা।

এদিকে চলতি মাসের শুরুতে নুসরাত এক বিবৃতি দিয়ে জানান, নিখিল জৈনের সঙ্গে তার বিয়ে অবৈধ। সামনে আসে তুরস্কে রীতি মেনে বিয়ে করলেও ভারতের স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট অনুসারে বিয়ের রেজিস্ট্রেশন করেননি নুসরাত-নিখিল। নুসরাতের বিবৃতির পালটা জবাব দেন নিখিলও। জানান, বারবার অনুরোধ সত্ত্বেও নুসরাতই বিয়ের রেজিস্ট্রেশন করতে চাননি। এর দিন কয়েকের মধ্যেই অন্তঃসত্ত্বা নুসরাতের বেবি বাম্পের ছবি সংবাদমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

নুসরাত জাহানের পোস্ট

নুসরাত জাহানের পোস্ট

গত বছর নভেম্বর থেকে আলাদা নুসরাত-নিখিল। নিখিল আগেই নুসরাতের ভাবী সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন। অন্যদিকে যশের সঙ্গে প্রেম করছেন নুসরাত, তা এখন টলিউডের ওপেন সিক্রেট। তাই দুইয়ে দুইয়ে চার করে নিতে খুব বেশি অসুবিধা হয়নি নেটিজেনদের। স্বাভাবিকভাবেই কড়া সমালোচনার মধ্যে পড়েছেন নুসরাত, তবে ট্রোলিং, বুলিং কোনওকিছুই দমিয়ে দেয়নি স্বাধীনচেতা এই নায়িকাকে। বরং একের পর এক পোস্টে অনুরাগীদের বার্তা দিয়ে চলেছেন হবু মা। সোমবার রাতে ইনস্টাগ্রামের দেওয়ালে গৌতম বুদ্ধের বাণী শেয়ার করলেন নুসরাত। যা দেখে মনে হবে, তবে কি বুদ্ধের দেখানো পথে শান্তি খুঁজছেন নুসরাত? ঠিক কী লিখেছেন অভিনেত্রী?

সামাজিক যোগাযোগ মাধ্যমে গৌতম বুদ্ধের একটি ছবি শেয়ার করে নুসরাত তাতে লিখেছেন, ‘হাজারটা যুদ্ধে জয়লাভের চেয়ে শ্রেয় নিজেকে জয় করা। তবেই আসল জয় তোমার হবে। যে জয় কেউ তোমার কাছ থেকে ছিনিয়ে নিতে পারবে না, দেবদূত পারবে না, শয়তানও পারবে না… স্বর্গও পারবে না আবার নরকও পারবে না।’ নুসরাতের এই পোস্টে ভালোবাসা জানিয়েছেন অনুরাগীরা। তার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে লিখেছেন, ‘সিঙ্গল মা হওয়ার সিদ্ধান্ত সহজ নয়, মনে জোর রাখ। আমরা পাশে আছি’।

নিখিল জৈন নুসরাত জাহান যশ দাশগুপ্ত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর