Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইশানকে কতটা ভাল লাগে, জানালেন অনন্যা


২৪ জুন ২০২১ ২১:২৮

দুজনেই বলিউডে সবনাত্র পা রেখেছেন। কিন্তু বলিউডে আসতে না আসতেই তাদের দুজনকে নিয়ে চলছে প্রেমের গুঞ্জন। বলিউড তারকা শাহিদ কাপুরের ভাই অভিনেতা ইশান খট্টরের সঙ্গে প্রেমের সম্পর্কে অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডে। প্রেমের সম্পর্কে মজে গুঞ্জনপাড়ায় তাদের যাওয়া আসা লেগেই রয়েছে। আর এবার তো সেই গুঞ্জনে নিজেই সিলমোহর দিয়ে ফেললেন অনন্যা। ইঙ্গিতে বুঝিয়ে দিলেন, আর কেউ নন, হ্যান্ডসাম ইশানের প্রেমেই আজকাল হাবুডুবু খাচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অনন্যা জানান, ‘আমি ইশানের ইনস্টাগ্রামের দিকে তাকিয়েই বসে থাকি। ইশানকে মাঝে মাঝেই বলি ইনস্টাগ্রামকে আরও বেশি চমকপ্রদ করে তুলতে হবে। আর এর জন্য ইশানকে নিয়মিত খালি গায়ে, পেশি দেখিয়ে ছবি আপলোড করতে হবে। কারণ, ইশানকে এভাবেই বেশি ভাল লাগে আমার।’

ইশান-অনন্যা

ইশান-অনন্যা

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবি থেকেই বলিউডে পা রাখেন অনন্যা। এরপর কার্তিক আরিয়ানের সঙ্গে ‘পতি পত্নী অউর ওহ’ ছবিতে আলাদা করে নজর কাড়েন তিনি। ইশান খট্টরের সঙ্গে ‘খালি-পিলি’ ছবিতে দেখা গিয়েছিল অনন্যাকে। ছবি বক্স অফিসে হিট না হলেও, প্রশংসিত হয়েছিল ইশান-অনন্যা জুটি। গত বছরের শেষ থেকেই শুরু হয় তাদের নিয়ে গুঞ্জন । হুট করে কাউকে কিছু না জানিয়ে, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন দু’জনে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছিলেন ইশান ও অনন্যা দু’জনেই। তা থেকেই আরও জোরাল হয় প্রেমের গুঞ্জন। আর এবার তো নিজে মুখেই অনন্যা স্বীকার করে ফেললেন, ইশানকে ঠিক কতটা ভাল লাগে তার।

অনন্যা পাণ্ডে ইশান খট্টর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর