Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একসঙ্গে প্রথম মিশু সাব্বির ও তানহা তাসনিয়া ইসলাম

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৩ জুলাই ২০২১ ১৫:৩৮

নাট্যাঙ্গনে এই প্রজন্মের একজন জনপ্রিয় মুখ, জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির। কিছু ভিন্ন ঘরানার গল্পে অভিনয় করে মিশু সাব্বির চলে এসেছেন আলোচনায়। তবে এখন তিনি জীবনধর্মী গল্পের প্রতি মনোযোগী হয়ে উঠেছেন। একজন অভিনেতা হিসেবে ভিন্ন ধরনের চরিত্রের প্রতি তার নিজের মধ্যে ক্ষুধা তৈরী হয়েছে। একজন জাত অভিনেতা হিসেবে নিজেকে প্রমাণের চেষ্টা তার। অন্যদিকে তানহা তাসনিয়া ইসলাম বেশ কিছু সিনেমাতে অভিনয় করলেও মাঝে মাঝে বিশেষত বিশেষ বিশেষ দিবস উপলক্ষ্যে তিনি নাটক বা টেলিফিল্মে অভিনয় করেন। সেই ধারাবাহিকতায় এবারের ঈদ উপলক্ষ্যেও তিনি বেশকিছু নাটক ও টেলিফিল্মে অভিনয় করছেন।

বিজ্ঞাপন

এর আগে অপূর্ব’সহ অনেকের বিপরীতে অভিনয় করলেও এবারই প্রথম তানহা তাসনিয়া মিশু সাব্বিরের বিপরীতে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘টুয়েন্টি ফোর আওয়ার্স’। জিয়াউদ্দিন রাজুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাইদুর ইমন। এর আগে সাইদুর ইমন ‘উইল ইউ মেরি মি’,‘ রঙ্গিন কাগজ’ নাটক নির্মাণ করেছিলেন।

‘টুয়েন্টি ফোর আওয়ার্স’ নাটকে তানহা তাসনিয়া-মিশু সাব্বির

‘টুয়েন্টি ফোর আওয়ার্স’ নাটকে তানহা তাসনিয়া-মিশু সাব্বির

তানহা তাসনিয়া’র সঙ্গে প্রথম কাজ করা প্রসঙ্গে মিশু সাব্বির বলেন, ‘তানহা তাসনিয়া একজন চলচ্চিত্রের অভিনেত্রী। তারসঙ্গে আমার প্রথম কাজ করা হলো। খুউব ভালো একজন অভিনেত্রী। ছোট বা বড় পর্দায়তো স্বাভাবিক একটা পার্থক্য থাকেই। তারপরও তানহা তাসনিয়াকে বলবো, ছোটপর্দায় কাজ করলেও যেন সেখানে নিয়মিত কাজই করে। আমি মনেকরি একজন অভিনেত্রী সিনেমা, নাটক, ওটিটি, মঞ্চ অর্থাৎ সব প্লাটফর্মেই কাজ করবে। তাতে করে অভিনয়ে সে নিজেকে সমৃদ্ধ করতে পারবে। তানহার সঙ্গে প্রথম কাজ করলেও আমার কাছে মনে হয়েছে আমাদের মধ্যে দীর্ঘদিনের বন্ধুত্ব। আমরা কাজটা ভীষণ উপভোগ করেছি। সাইদুর ইমনের সঙ্গে আমার প্রথম কাজ। বেশ গুছিয়ে যত্ন নিয়ে কাজটি করেছে। ভালোলাগবে দর্শকের।’

তানহা তাসনিয়া ইসলাম জানালেন, ‘মিশু সাব্বির নি:সন্দেহে একজন ভালো অভিনেতা। মিশু যে নাটকে অভিনয় করে চাইলে সে একাই সেই নাটকের গল্প টেনে নিয়ে যেতে পারে। মিশু’র সঙ্গে পরিচয়ের প্রথম থেকেই ভীষণ সহযোগিতা করেছে। আমার সহশিল্পী, পরিচালক ইমন’সহ সবাই মিলে ভীষন আনন্দের মধ্যদিয়ে আমরা কাজটি করেছি। পুরো টিমকে আমি সত্যিই ভীষণভাবে মিস করবো।’ পরিচাললক সাইদুর ইমন জানান আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে এবং একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

জিয়াউদ্দিন রাজু টুয়েন্টি ফোর আওয়ার্স তানহা তাসনিয়া ইসলাম মিশু সাব্বির সাইদুর ইমন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর