Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদেরদিন ‘বাংলাভিশন’-এ ৬ নাটক, ৪ ধারাবাহিক ও ১ টেলিফিল্ম

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২০ জুলাই ২০২১ ১৯:২১

দর্শকদের কথা মাথায় রেখে ঈদের অনুষ্ঠান সাজিয়েছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল ‘বাংলাভিশন’। এবার ঈদে অসংখ্য বিশেষ নাটক, টেলিফিল্ম ও ৭ পর্বের ধারাবাহিক নাটক প্রচার করবে এই চ্যানেলটি। এর মধ্যে ঈদের দিন প্রচারিত হবে ৬টি নাটক, ৪টি ধারাবাহিক ও ১টি টেলিফিল্ম।

বিশেষ টেলিফিল্ম ‘জবাই’

বিশেষ টেলিফিল্ম ‘জবাই’

ঈদের দিন (বুধবার) সকাল ১০টা ৫ মিনিটে শাকিব খান, অপু বিশ্বাস অভিনীত বাংলা চলচ্চিত্র ‘এক মন এক প্রাণ’। বেলা ২টা ১০ মিনিটে বিশেষ টেলিফিল্ম ‘জবাই’। মাইদুল রাকিবের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মারজুক রাসেল, মুকিত জাকারিয়া, চাষী আলম, রোকেয়া জাহান চমক, তানিয়া বৃষ্টিসহ আরো অনেকে।

ধারাবাহিক নাটক ‘মোঘল ফেমিলি’

ধারাবাহিক নাটক ‘মোঘল ফেমিলি’

বিকেল সাড়ে ৪টায় ঈদ উপলক্ষে নির্মিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মোঘল ফেমিলি’ (পর্ব-১)। রচনা- বৃন্দাবন দাস, পরিচালনা- দিপু হাজরা। অভিনয়ে- চঞ্চল চৌধুরী, মৌসুমী হামিদ, শাহনাজ খুশি, বৃন্দাবন দাস ও আরো অনেকে।

বিশেষ নাটক ‘ভয় করো না’

বিশেষ নাটক ‘ভয় করো না’

বিকেল ৫টা ৫ মিনিটে বিশেষ নাটক ‘মজনু ভাই’। পরিচালনা- মিফতা, অভিনয়ে- তৌসিফ, ফারিন ও আরো অনেকে। সন্ধ্যা ৬টা ৫ মিনিটে ঈদ উপলক্ষে নির্মিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘দাঁতাল’ (পর্ব-১)। আদিবাসী মিজান-এর রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন- নাঈম, মারজুক রাসেল, তানহা, চমক, চাষী আলম, মনিরা মিঠু ও আরো অনেকে।

বিশেষ নাটক ‘দূরত্ব বজায় রাখুন’

বিশেষ নাটক ‘দূরত্ব বজায় রাখুন’

সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বিশেষ নাটক ‘পাপ্পু ওয়েট পিংকী’। রচনা ও পরিচালনা- ইমরাউল রাফাত। অভিনয়ে- জোভান, তিশা প্রমুখ। রাত ৭টা ৪৫ মিনিটে বিশেষ নাটক ‘দূরত্ব বজায় রাখুন’। শৌর্য দীপ্ত সূর্যর রচনায় এটি পরিচালনা করেছেন জাহিদ হাসান। অভিনয়ে- জাহিদ হাসান, অপর্ণা ও আরো অনেকে।

ধারাবাহিক নাটক ‘ও পাখি তোর যন্ত্রণা’

ধারাবাহিক নাটক ‘ও পাখি তোর যন্ত্রণা’

রাত ৮টা ৪০ মিনিটে ঈদ উপলক্ষে নির্মিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ও পাখি তোর যন্ত্রণা’ (পর্ব-১)।বৃন্দাবন দাস-এর রচনা এবং সালাহ্উদ্দিন লাভলুর পরিচালনায় এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মামুনুর রশিদ, সালাহ্উদ্দিন লাভলু, তানজিকা আমিন, নাইমা আলম মাহা, শাহনাজ খুশী, বৃন্দাবন দাস, পারভেজ, কে এ আমিন ও আরো অনেকে।

ধারাবাহিক নাটক ‘ফকির মজনু’

ধারাবাহিক নাটক ‘ফকির মজনু’

রাত ৯টা ১০ মিনিটে বিশেষ নাটক ‘নানা বাড়ি’। রুবেল হাসান-এর পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, সাবিলা নূর ও আরো অনেকে। রাত ৯টা ৫৫ মিনিটে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ফকির মজনু’ (পর্ব-১)। রচনা ও পরিচালনা- মাসুদ সেজান। অভিনয়ে- চঞ্চল চৌধুরী, সারিকা, শামীমা নাজনীন, মুসাফির সৈয়দ, আহসান কবির, আল-আমিন, মতিউর রহমান, আব্দুল্লাহ রানা, সিলভিয়া ও আরো অনেকে।

বিশেষ নাটক ‘উধাও’

বিশেষ নাটক ‘উধাও’

রাত ১০টা ৪৫ মিনিটে বিশেষ নাটক ‘উধাও’। রচনা ও পরিচালনা- তাইফুর জাহান আশিক। অভিনয়ে- মোশাররফ করিম, সারিকা প্রমুখ। রাত ১১টা ৩৫ মিনিটে বিশেষ নাটক ‘ভয় করো না’। পরিচালনা- জাহিদ প্রিতম। অভিনয়ে- তৌসিফ, ইরফান সাজ্জাদ, তানহা ও আরো অনেকে।

সারাবাংলা/এএসজি

ঈদ আয়োজন ২০২১ বাংলাভিশন বাংলাভিশন-এর ঈদ আয়োজন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর