Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পার্টনার হয়েও রাজের পর্ন ব্যবসার কথা সত্যিই ‘জানতেন না’ শিল্পা!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৪ জুলাই ২০২১ ১৬:০৬

পর্ন ফিল্ম তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগে সোমবার রাতে গ্রেফতারের পর আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেঠি। শোনা যাচ্ছে, মুম্বাই পুলিশের সন্দেহের নজরে রয়েছেন এই অভিনেত্রী। শুক্রবার (২৩ জুলাই) শিল্পাকে জেরা করেন মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার কর্মকর্তারা। জুহুর বাড়িতেই এদিন প্রশ্নের মুখে পড়েন অভিনেত্রী।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, মুম্বাই পুলিশকে দেওয়া বয়ানে শিল্পা জানিয়েছেন, হটশটস ভিডিও অ্যাপের সঙ্গে তার কোনওরকম লেনদেন নেই। তিনি আরও বলেন যে, ওই অ্যাপে কী কনটেন্ট ছিল সেই ব্যাপারেও কিছু জানেন না তিনি। উল্লেখ্য, রাজ কুন্দ্রার ‘বিহান ইন্ডাস্ট্রি’ এবং ‘কুন্দ্রা ফার্ম’-এর ডিরেক্টর শিল্পা শেঠি। সেই সংক্রান্ত প্রশ্নও তাকে করা হয় বলে শোনা গিয়েছে।

ভারতীয় সংবাদ সংস্থা এনএনআইকে শিল্পার এক ঘনিষ্ঠসূত্র জানিয়েছে, মুম্বাই পুলিশকে অভিনেত্রী সাফ জানিয়েছেন তার স্বামী নির্দোষ। শিল্পা আরও জানান, রাজ কুন্দ্রা কোনওরকম পর্নোগ্রাফি তৈরির কাজ করতেন না। পালটা রাজের বিজনেস পার্টনার তথা আত্মীয় প্রদীপ বক্সীর কোর্টে বল ঠেলে দেন অভিনেত্রী। তিনি বলেন, প্রদীপ বক্সী লন্ডনের একজন দাগী অভিযুক্ত এবং এই অ্যাপের যাবতীয় কর্মকাণ্ড সেই দেখভাল করত।

রাজের পর্নোগ্রাফিক ব্যবসা সম্পর্কে কতটা তথ্য ছিল শিল্পার কাছে, সেটাই খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। রাজ-শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত তথ্য খতিয়ে দেখা হচ্ছে, পাশাপাশি রাজ কুন্দ্রার অপর কোম্পানি জেএল স্ট্রিমও এখন পুলিশের কড়া নজরদাড়িতে। পাঁচ মাস আগে এই ওয়েবসাইটের জন্য একটি প্রমোশন্যাল ভিডিও নাকি শ্যুট করেছিলেন শিল্পা। জানা যাচ্ছে এই ওয়েবসাইটেও পর্ন ছবি তুলে ধরা হয়।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, এই মামলার তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান, রাজের এই পর্ন ছবি তৈরির ব্যবসায় সহযোগী হিসেবে যুক্ত ছিলেন শিল্পা শেঠিও। তবে শিল্পার বিরুদ্ধে এই নিয়ে কোনও জোরাল প্রমাণ পাওয়া যায়নি। তদন্তে নেমে মুম্বাই পুলিশের হাতে এমন কিছু তথ্য এসেছে যার ফলে নাম জড়িয়ে যেতে পারে শিল্পারও। তবে ভারতীয় গণমাধ্যমে মুম্বাই পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত এই মামলায় অভিনেত্রীর কোনওরকম যোগসূত্র সামনে আসেনি। শিল্পার কোনও অ্যাক্টিভ ভূমিকা না থাকলেও তদন্ত থেকে ছাড় দেওয়া হবে না এই অভিনেত্রীকে।

বিজ্ঞাপন

এদিকে শুক্রবার রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ ২৭ই জুলাই পর্যন্ত বাড়িয়ে দিয়েছে মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট কোর্ট। তবে নিজের গ্রেফতারিকে অবৈধ দাবি করে গতকালই হাইকোর্টে আবেদন দাখিল করেছেন রাজ কুন্দ্রা।

সারাবাংলা/এএসজি

বলিউড অভিনেত্রী রাজ কুন্দ্রা শিল্পা শেঠি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর