Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদের বিশেষ নাটক ‘পরাণের মানুষ’

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
২৬ জুলাই ২০২১ ১৫:২০

সমুদ্রের জেলে বিধু আর মালার একমাত্র মেয়ে  কিরন। বাপ এখন বেচে নেই। মালা  তার মেয়েকে স্কুলে পড়িয়েছে। কিরন দেখতে একটু আলাদা। কিরনের সঙ্গে উমন নামের একটা ছেলের খুব ভাব আছে। উমন কাজ করে স্থানীয় এক আড়তে। উমন একদিন একটা অদ্ভূত খবর নিয়ে আসে। ঢাকা থেকে কারা যেনো এসেছে কিরনের খোজে। তখনই আমরা জানতে পারি কিরন মালার মেয়ে নয়। অনেক বছর আগে সমূদের পাড়ে  কিরনকে খুজে পায় নিঃস্তান জেলে দম্পতি। তারপর থেকে কিরন এদের কাছেই বড় হয়।

এতো বছর পর কাকতালিয় ভাবে কিরনের আসল বাবা তাদের মেয়ের খোজ পান। কিরনকে সঙ্গে নিতে চান। কিরন যেতে চায় না। কিরন রিসর্টে এসে বাবার কাছ থাকে কয়েকটা দিন। উমন রোজ এসে কিরনের সঙ্গে দ্যাখা করে। বাবা কিরনকে বুঝাতে চেষ্টা করে। ঢাকায় নিয়ে কলেজে ভর্তি করাবে বলে। এমন গল্প নিয়েই এগিয়ে চলে ঈদের বিশেষ নাটক “পরাণের মানুষ” নাটকের গল্প।

নাটকটি রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে কক্সবাজারের শুটকি পল্লীসহ বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়। নির্মাণ করেছেন দীপু হাজরা। রচনা করেছেন মাসুম শাহরিয়ার। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল, সারিকা সাবরিন, মাসুম বাশার, বৈদ্যনাথ সাহা রাশেদা রাখী, নাছিম রেজা শোভন, এস এইচ সুমন প্রমুখ।

টেলিভিশন চ্যানেল এনটিভির ঈদ অনুষ্ঠানের অংশ হবে ঈদের ৭ম দিন (২৭ জুলাই) রাত ১১টায় ‘পরাণের মানুষ’ নাটকটি প্রচারিত হবে।

সারাবাংলা/এজেডএস

পরাণের মানুষ সজল সারিকা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর