Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মমতাকে নিয়ে আবার কটাক্ষ কঙ্গনার

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩১ জুলাই ২০২১ ১৭:১৮

পশ্চিমবাংলায় ভোটের রায় প্রকাশের আগে থেকেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লাগাতার ‘বিষোদগার’ করছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ফলাফল ঘোষণার পর পশ্চিমবাংলায় হিংসা ছড়িয়ে পড়ার অভিযোগ তুলে একের পর এক পোস্টও করেছিলেন। এমনকী মোদিকে বাংলা ‘সামলানো’র আর্জিও জানিয়েছিলেন তিনি। তারপর পরই বিতর্কিত মন্তব্য করার দায়ে সাসপেন্ড করা হয় বলিউড অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্টটি। উসকানিমূলক মন্তব্যের জন্য একাধিক মামলা দায়ের হয়েছে তার বিরুদ্ধে। কিন্তু তাতেও দমলেন না এই অভিনেত্রী। আবারও সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আপত্তিকর মন্তব্য করলেন তিনি। দিল্লিতে পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী বৈঠক করেন বলিউডের গীতিকার জাভেদ আখতার এবং অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে। আর সেই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে নিজের ফেসবুক পোস্টে উল্লেখ করেন কঙ্গনা। এবারও তার পোস্ট ঘিরে সমালোচনার ঝড় উঠেছে।

বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে নিজের ফেসবুক পোস্টে উল্লেখ করেন কঙ্গনা

বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে নিজের ফেসবুক পোস্টে উল্লেখ করেন কঙ্গনা

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৯ জুলাই) দিল্লিতে তৃণমূল নেত্রীর সঙ্গে দেখা করেছেন বলিউডের কিংবদন্তি গীতিকার জাভেদ আখতার এবং খ্যাতনামা অভিনেত্রী শাবানা আজমি। যেখানে ভারতের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। আর এই আলোচনাটা একদমই সহ্য করেতে পারছেন না কঙ্গনা। এই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে দাবি করলেন তিনি।

কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত

প্রসঙ্গত, পশ্চিমবাংলায় ভোটের ফলপ্রকাশের দিন টুইটারে বাংলাদেশি আর রোহিঙ্গাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি হিসেবে ব্যাখ্যা করেছিলেন বি-টাউনের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। শুধু তাই নয়, বাংলাকে কাশ্মীরের সঙ্গেও তুলনা করেন কঙ্গনা। টুইটারে কঙ্গনা লেখেন, ‘বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি…। ভাল, আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।’ এখানেই থামেননি তিনি। ফলপ্রকাশের পর আরও বেশকিছু টুইট করেন কঙ্গনা।

সারাবাংলা/এএসজি

কঙ্গনা রানাওয়াত পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলিউড অভিনেত্রী মমতা ব্যানার্জী মমতাকে নিয়ে আবার কটাক্ষ কঙ্গনার


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর