Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মাশরাফি জুনিয়র’ এর ‘ডাবল সেঞ্চুরি’

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১ আগস্ট ২০২১ ২০:০৬

গত বছরের ২৮ নভেম্বর থেকে দীপ্ত টিভির পর্দায় প্রচারিত হচ্ছে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’। ‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’- নিয়ে প্রচারিত হওয়া এই মেগাসিরিয়াল এখন বাচ্চা থেকে বুড়ো সবার কাছে সমান জনপ্রিয়। গুটি গুটি পায়ে চলতে চলতে এবার ২০০তম পর্বের দ্বারপ্রান্তে পৌছে গেছে এই মেগাসিরিয়াল। সেই কাঙ্খিত পর্বটি প্রচার হবে ২ আগস্ট রাত ৮টা ৩০ মিনিটে।

নাটকটি শুরু হয়েছিলো মণি আর মন্ডা দুই ভাইবোনের ভালবাসার গল্প দিয়ে। ক্রিকেটপাগল মন্ডার খেলা দেখে মণির মাঝেও জন্মেছিলো ক্রিকেট আর ক্রিকেটার মাশরাফির জন্য আবেগ, ভালবাসা। তবে গ্রামের চেয়ারম্যানের সাথে দ্বন্দ্ব ন্যায়ের পথে থাকতে যেয়ে হারিয়ে যেতে হয় মন্ডাকে। ভাইকে খুঁজতে শহরে এসে সাদিক খানের বাড়িতে মণি পায় বন্ধু আয়ান আর মমতাময়ী মা রুনার দেখা। মেয়ে হয়েও ছেলের বেশ ধরে মণি ক্রিকেট খেলে সুনাম কুড়ায় ‘মাশরাফি জুনিয়র’ নামে। অনেক চড়াই উৎরাই পেরিয়ে ভাইকে খুঁজে পেলেও মণি দেখে স্মৃতি হারিয়ে সে আজ ‘মানিক’। মণি কি ভাইকে আগের মতো ফিরে পাবে? ক্রিকেট নিয়ে যে স্বপ্নের শুরু হয়েছে তার, সেটা কি পূরণ হবে? এমনো অনেক প্রশ্নের জবাব পাওয়া যাবে নাটকের সামনের পর্বগুলোতে।

আহমেদ খান হীরকের গল্পে ‘মাশরাফি জুনিয়র’ এর চিত্রনাট্য করেছেন আসফিদুল হক আর সংলাপ লিখেছেন মোঃ মারুফ হাসান। সাজ্জাদ সুমনের পরিচালনায় এই ধারাবাহিকটির লাইন প্রডিউসার হিসেবে আছেন কিশোর খন্দকার। নাটকটিতে অভিনয় করেছেন সাফানা নমনি, অনিন্দ, হামিম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুৎফর রহমান জর্জ, আইরিন আফরোজ, মাইমুনা ফেরদৌস মম সহ আরো অনেকে। টিভিতে প্রচারের পরপরই নাটকটি দেখা যাচ্ছে দীপ্ত টিভির ইউটিউবে।

সারাবাংলা/এজেডএস

২০০ পর্ব মাশরাফি জুনিয়র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর