Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্মৃতি থেকে জনপ্রিয় নায়িকা ‘পরীমনি’

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
৪ আগস্ট ২০২১ ২৩:৫৬

এ মুহুর্তে দেশের আলোচিত নাম চিত্রনায়িকা পরীমণি। গত কয়েকদিন যাবত অভিনয়শিল্পী ও মডেলদের নানা অভিযোগে গ্রেফতার করছে র‍্যাব ও পুলিশ। এবার র‍্যাবের হাতে প্রতারণা, পর্নোগ্রাফি ও মাদক রাখার অপরাধে আটক হয়েছেন পরী। তাকে রাখা হয়েছে র‍্যাব হেড কোয়ার্টারে।

জনপ্রিয় এ নায়িকার শুরুটা হয়েছিলো মডেলিং দিয়ে। ২০১১ সালে সাতক্ষীরা থেকে ঢাকা আসেন শামসুন্নাহার স্মৃতি হিসেবে। কালের পরিক্রমায় তিনি এখন পরীমনি নামে সমাদৃত। শুরুতে তিনি বেশ কিছু নাটকে অভিনয় করেন। এর মধ্যে রয়েছে— সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক।

তার চলচ্চিত্রে অভিষেক ঘটে শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবিটি দিয়ে। ২০১৫ সালে ছবিটি মুক্তি পেয়েছিলো।

তবে পরী মূল আলোচনায় আসেন ‘রানা প্লাজা’ নামক ছবিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়ে এবং প্রথম ছবি মুক্তির আগেই ২৩টি ছবিতে চুক্তি করে।

‘ভালোবাসা সীমাহীন’-এর পর তার মুক্তিপ্রাপ্ত ছবির মধ্যে রয়েছে ‘পাগলা দিওয়ানা’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’, ‘আমার মন জুড়ে তুই’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘কত স্বপ্ন কত আশা’, ‘রক্ত’, পুড়ে যায় মন’, ‘ধূমকেতু’, ‘আপন মানুষ’, ‘সোনা বন্ধু’, ‘অন্তর জ্বালা’, ‘ইনোসেন্ট লাভ’, ‘স্বপ্নজাল’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘বিশ্বসুন্দরী’ ও ‘স্ফুলিঙ্গ’।

শুটিং শেষ করেছেন বা কিছু বাকি রয়েছেন এমন ছবির মধ্যে রয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘নদীর বুকে চাঁদ’, ‘প্রীতিলতা’ ও ‘১৯৭১ সেই সব দিন’।

তিনি শহীদ উন নবী পরিচালিত ‘পাফ ড্যাডি’ ও গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘প্রীতি’ ও চয়নিকা চৌধুরীর ওয়েব সিরিজ ‘অন্তরালে’ অভিনয় করেছেন।

পরীমনি ‘বনফুল সুইট’, ‘যমুনা ফ্রিজ’, ‘স্যান্ডেলিনা সোপ’, ‘রাঙাপরী এক্টিভ গোল্ড মেহেদী’, ‘প্রাণ আপ’, ‘প্রাণ চাটনি’, ‘টপার গ্যাস স্টোভ’ ও ‘ফেয়ার অ্যান্ড লাভলি’-র বিজ্ঞাপনচিত্রের মডেল এবং শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেছেন।

ব্যক্তিজীবনে সাংবাদিক তামিম হাসানের সাথে ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি পরীমনির বাগদান সম্পন্ন হয়। পরবর্তীতে তাদের বাগদান ভেঙে যায়। ২০২০ সালের ৯ মার্চ তিনি পরিচালক কামরুজ্জামান রনিকে তিন টাকা দেনমোহরে বিয়ে করেন। ঐ বছরেই তাদের বিচ্ছেদ হয়।

‘বাবিশাস পুরস্কার’, ‘মেরিল প্রথম আলো পুরস্কার’, ‘ভারত-বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কার’ ও ‘সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার’সহ বেশ কিছু পুরস্কার রয়েছে পরীর ঝুলিতে।

সারাবাংলা/এজেডএস

পরীমনি স্মৃতি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর