Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অন্তঃসত্ত্বা নুসরাত, নিজেকে ‘ফিনিক্স’ পাখির সঙ্গে তুলনায় নিখিল

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৭ আগস্ট ২০২১ ১৫:৪৩

দীর্ঘদিন ধরেই পেজ থ্রি-র পাতায় মুখোরোচক খবরে বারবার উঠে এসেছে টলিউড তারকা নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন-এর নাম। নুসরাতের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বারেবারে চর্চার কেন্দ্রবিন্দুতে নিখিল জৈন। পেশায় তিনি বস্ত্র ব্যবসায়ী। নামী এক প্রতিষ্ঠানের সিইও, নিজস্ব ব্র্যান্ডও রয়েছে তার। ভালোবেসেই একে অপরকে বিয়ে করেছিলেন নুসরাত আর নিখিল। তাদের সম্পর্ক নিয়েও তো জল্পনা কম হয়নি। ২০১৯-এর ২৮ মে নিখিলের সঙ্গে প্রেম সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন নুসরাত। তুরস্কের সাজানো শহরে রাজকীয় সেই বিয়ে উঠে এসেছিল সংবাদ শিরোনামে। তবে বছর ঘুরতে না ঘুরতেই ভালোবাসাও যেন গায়েব। নিখিলকে সরিয়ে দিয়ে নতুন প্রেমলীলায় মজে উঠলেন নুসরাত। টলিউড অভিনেতা যশের সঙ্গে নুসরাতের সম্পর্কটা এখন অনেকটা খোলামেলাই বলা যায়।

বিজ্ঞাপন
ভালোবেসেই একে অপরকে বিয়ে করেছিলেন নুসরাত আর নিখিল

ভালোবেসেই একে অপরকে বিয়ে করেছিলেন নুসরাত আর নিখিল

এরইমধ্যে গত বেশ কয়েকদিন ধরে ভেসে বেড়াচ্ছে নুসরাতের মা হওয়ার খবর। একইসাথে নুসরাতের অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়েও বিতর্ক তুঙ্গে। নিখিল আগেই স্পষ্ট জানিয়েছেন, এই সন্তানের বাবা তিনি নন। এর মাঝেই চর্চা শুরু হয়েছে মা হওয়ার খবর জেনেই নাকি নুসরাতের বিরুদ্ধে দেওয়ানি মামলা ঠুকেছেন নিখিল। তবে সেই জল্পনা উড়িয়ে নিখিল স্পষ্ট করেছেন, মা হওয়ার খবরে নয়, নুসরাতের নামে অনেক আগেই তিনি মামলা দায়ের করে রেখেছেন। তার কিছুদিন পর নিখিলের সঙ্গে বিচ্ছেদের চর্চা নিয়ে নীরবতা ভেঙে নুসরাত বলেছিলেন। ‘তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই বিয়েটা অবৈধ। তার উপর এটা যেহেতু হিন্দু-মুসলিম বিয়ে সেক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে এই বিয়েতে স্বীকৃতি দরকার। সেটা হয়নি। ফলে এটা বিয়েই নয়।’

বিজ্ঞাপন
নিখিল নয়, টলিউড অভিনেতা যশের সঙ্গে নুসরাতের সম্পর্কটা এখন অনেকটা খোলামেলাই বলা যায়

নিখিল নয়, টলিউড অভিনেতা যশের সঙ্গে নুসরাতের সম্পর্কটা এখন অনেকটা খোলামেলাই বলা যায়

নিখিল জৈনের সঙ্গে সম্পর্ককে সহবাসের নাম দিয়েছিলেন নুসরাত। নিজের হবু সন্তানের পিতার নামও জানাননি সিঙ্গল নুসরাত। স্বাভাবিকভাবেই বিতর্ক পিছু ছাড়ছে না। তবে বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে গেল বুধবার বৃষ্টিভেজা রাজপথে যশের হাত ধরে বেরিয়ে পড়েছিলেন নুসরাত। কোনও লুকোচুরি নয়, প্রকাশ্যেই যেন যশের সঙ্গে নিজের সম্পর্কে শিলমোহর দিয়ে দিলেন। রাজপথে ‘যশরত’-এর ছবি, ভিডিও দ্রুতই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগের মাধ্যমে। গর্ভাবস্থার এক্কেবারে শেষ পর্যায়ে রয়েছেন নুসরাত তা বুঝিয়ে দিচ্ছে তার বেবি বাম্প।

অন্তঃসত্ত্বা নুসরাতের হাত শক্ত করে ধরে থাকলেন যশ

অন্তঃসত্ত্বা নুসরাতের হাত শক্ত করে ধরে থাকলেন যশ

আর এই দৃশ্য মিডিয়ার দৌলতে কি পৌঁছেছে নিখিল জৈনের কাছে? অনেকের মনেই এই কৌতুহল ছিল, এই দৃশ্য দেখবার কেমন অনুভূতি তার? নিজেকে সামলাতে পারছেন নিখিল? নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের ওয়ালে যেন এসব প্রশ্নেরই জবাব দিলেন নুসরাতের প্রাক্তন ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈন।

নিখিলের শেয়ার করা ছবিতে তার মুখের ক্লোজআপ শট। লালচে আলোয় স্পষ্ট অভিব্যক্তি ফুটে উঠছে চোখে-মুখে, ক্ষোভ-নীরবতা-দৃঢ়তা মিশে রয়েছে ভাবনায়। ছবির ক্যাপশন আরও আকর্ষনীয়। লেখা রয়েছে, ‘আগুনের গ্রাসে তুমি সবই হারাতে পার, কিন্তু ছাই থেকে তুমি জেগে উঠ… ফিনিক্স হয়ে ওঠ.. লাভার মতো জেগে ওঠ।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিখিলের পোস্ট

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিখিলের পোস্ট

রূপকথার ফিনিক্স পাখির মতো আগুনে পুড়ে যাওয়া ছাই থেকে জেগে ওঠার বার্তা দিলেন নিখিল। স্পষ্ট বুঝিয়ে দিলেন জীবনে হেরে যেতে শেখেননি তিনি। ফিনিক্সের মতোই নতুন জন্ম নেবেন বারেবারে। যা দেখে প্রশ্ন নিখিলও কি তবে অতীতের তিক্ত অভিজ্ঞতা সরিয়ে নতুন জীবনে শীঘ্রই ফিরছেন? যশ-নুসরাতকে হাতে হাত ধরে হাঁটতে দেখে কিচ্ছু আসে-যায় না তার?

তুরস্কের বোদরুমে দুটি রীতি মেনে বিয়ের পর্ব সেরেছিলেন নুসরাত-নিখিল

তুরস্কের বোদরুমে দুটি রীতি মেনে বিয়ের পর্ব সেরেছিলেন নুসরাত-নিখিল

উল্লেখ্য, ২০১৯ সালের ১৯ ও ২০ জুন তুরস্কের বোদরুমে দুটি রীতি মেনে বিয়ের পর্ব সেরেছিলেন নুসরাত-নিখিল। জুলাইয়ের ২ তারিখ কলকাতায় ফিরে বিলাসবহুল এক হোটেলে বসেছিল এই জুটির গ্র্যান্ড রিসেপশন। যেখানে হাজির ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর কোনও সরকারি অনুষ্ঠান থেকে প্রাইভেট পার্টি, সব জায়গায় একসঙ্গে দেখা মিলেছে এই জুটির।

সারাবাংলা/এএসজি

নিখিল জৈন নুসরাত জাহান যশ দাশগুপ্ত যশ-নুসরাত যশরত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর