Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার প্রযোজকের ভূমিকায় কারিনা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১০ আগস্ট ২০২১ ১৮:২১

২১ বছরের বেশি সময় ধরে বলিউডে নিজের অবস্থান ধরে রেখেছেন কারিনা কাপুর। এর পিছনে যেমন রয়েছে তার তারকাখ্যাতি, তেমনি রয়েছে অভিনয় গুণ। এখন সে তার লেখা প্রথম বই প্রকাশ করেছে। শুধু তাই নয় তাকে এবার দেখা যাবে প্রযোজক হিসেবে নাম ঠিক না হওয়া একটি থ্রিলার গল্পের ছবিতে।

অবশ্য কারিনা কাপুর একা ছবিটি প্রযোজনা করছেন না, তার সঙ্গে সহ-প্রযোজক হিসেবে রয়েছেন একতা কাপুর। এটি পরিচালনা করবেন ‘স্ক্যাম ১৯৯২: দ্য হারশাদ মেহতা স্টোরি’-এর কাহিনিকার হানশাল মেহতা।

বাস্তব জীবনে ঘটে যাওয়া কাহিনিতে অনুপ্রাণিত হয়ে নির্মিত হচ্ছে ছবিটি। এর শুটিং করা হবে যুক্তরাজ্যে। কারিনা কাপুর ভারতীয় গণমাধ্যমকে বলেছেন, আমার জন্য এটা বেশ সম্মানের একতা কাপুরে সঙ্গে একই ছবিতে প্রযোজক হিসেবে কাজ করা। ছবিটি আমার কাছে আরো একটি কারণে বিশেষ কারণ আমি হানশাল মেহতার একজন ভক্ত। তার সঙ্গে প্রথম কাজ নিশ্চয় স্মরণীয় হয়ে থাকবে।

২০১৮ সালে মুক্তি পাওয়া কমেডি ছবি ‘ভেরি দি ওয়েডিং’-এ একতার প্রযোজনায় অভিনয় করেছিলেন কারিনা। একতা বলেন, কারিনাকে বলতে পারেন তারকাখ্যাতি ও মেধার এক অনন্য প্যাকেজ। অন্যদিকে আমরা যে গল্পটা বলতে চাইছি তাতে পরিচালক হিসেবে হানশালকে পাওয়াও অনেক আনন্দের।

এদিকে কারিনাকে খুব শিগগিরই আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’তে দেখা যাবে।

সারাবাংলা/এজেডএস

কারিনা কাপুর প্রযোজক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর