Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোয়ারেন্টাইনে আটকে গেলো পরিচালক রনির বিয়ে

আহমেদ জামান শিমুল
১১ আগস্ট ২০২১ ১৮:৪২

পরিচালক শামীম আহমেদ রনির সঙ্গে দুই বছর ধরে ভালোবাসার সম্পর্ক নাসিরা জাহান অনন্যার। তাদের দুজনের পরিবার এ সম্পর্কে সুন্দরভাবে গ্রহণ করেছেন। তাদের দুই জোড়া হাত এক করে দিতে আগামী ১৩ আগস্ট তাদের বিয়ের দিন ধার্যও করেছে। কিন্তু সে তারিখে আপাতত বিয়ে হচ্ছে না। কারণ রনি যশোরে ১৪ দিনে কোয়ারেন্টাইনে রয়েছেন। ভারত থেকে ফেরার পর স্বাস্থ্যবিধি অংশ হিসেবে এ কোয়ারেন্টাইন।

রনি সারাবাংলাকে বলেন, ‘আমি গত চার মাস ধরে  কলকাতায় ছিলাম। ওখানে করোনার কারণে লকডাউন ও আমার দুটি ছবির শুটিং মিলিয়ে আটকে গিয়েছিলাম। সেখান থেকে গত ৫ আগস্ট যশোর সীমান্ত দিয়ে বাংলাদেশে ফিরেছি। ফেরার পর থেকে এখানকার একটি হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রয়েছি, করোনা স্বাস্থ্যবিধির অংশ হিসেবে। এখানকার প্রশাসন ৬ আগস্ট থেকে কোয়ারেন্টাইন গণনা করছে। সে হিসেবে ২০ আগস্ট তা শেষ হওয়ার কথা। তবে ১৪ দিন শেষে তারা আমার করোনা টেস্ট করাবে। সেখানের ফল নেগেটিভ আসলেই তবে আমি বাড়ি ফিরতে পারবো।’

বরিশাল বিএম কলেজ থেকে মার্কেটিংয়ে অনার্স সম্পন্ন করেছেন রনির হবু বউ নাসিরা জাহান অনন্যা। রনি জানান, তিনি আপাতত মিডিয়ার কোনো কিছুর সঙ্গে সংশ্লিষ্ট নন।

গত ১৮ জুলাই অন্যন্যাদের বাড়িতে দুজনের বাগদান সম্পন্ন হয়েছিলো। ওই সময়ে অবশ্য রনি কলকাতাতেই ছিলেন। বাগদানে দুই পরিবারের বয়োজ্যেষ্ঠরা উপস্থিত ছিলেন।

রনি বলেন, ইচ্ছে ছিলো ১৩ আগস্ট স্বল্প পরিসরে দুই পরিবারের কাছের মানুষদের নিয়ে বিয়ের অনুষ্ঠান করবো। এরপর করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সবাইকে নিয়ে বড় করে অনুষ্ঠান করবো। কিন্তু এখন যেহেতু ১৩ তারিখ কিছু করতে পারছি না, তাই সেপ্টম্বরে আনুষ্ঠানিকতা করার ইচ্ছে আছে।

বিজ্ঞাপন

কলকাতায় রনি শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ ছবি দুটির শুটিং করেছেন।

আগামী ১৫ আগস্ট সিনেবাজ অ্যাপে মুক্তি পাবে বঙ্গবন্ধুর হত্যাকান্ড পরবর্তী ঘটনা নিয়ে ‘আগস্ট ১৯৭৫’। ছবিটির উপদেষ্টা পরিচালক শামীম আহমেদ রনি।

সারাবাংলা/এজেডএস

কোয়ারেন্টাইন নুসরাত জাহান অনন্যা বিয়ে শামীম আহমেদ রনি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর