Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিসিইউতে পর্যবেক্ষণে জাকারিয়া সৌখিন

আহমেদ জামান শিমুল
২৭ আগস্ট ২০২১ ১৯:০১

নাট্যকার, পরিচালক ও বিনোদন সাংবাদিক জাকারিয়া সৌখিন হার্ট অ্যাটাক করেছেন। রাজধানীর স্কয়ার হাসপাতালের সিসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে জাকারিয়া সৌখিনকে হাসপাতালে ভর্তি করা হয়। সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা পিকলু চৌধুরী ও তুহিন হোসেন। তারা দুজনই তার সঙ্গে ছিলেন রাত থেকে।

জাকারিয়া সৌখিনের স্ত্রীর বরাত দিয়ে পিকলু চৌধুরী জানান, ডাক্তাররা জানিয়েছে তিন দিন আগেই নাকি তার হার্ট অ্যাটাক হয়েছিল। গত কয়েকদিন ধরেই তিনি টানা শুটিং করছিলেন। এর মধ্যে একদিন ওভার নাইট শুটিং করেছিলেন। সব মিলিয়ে তার শরীরটাও ভালো যাচ্ছিল না কয়দিন ধরে।

নির্মাতা তুহিন হোসেন বলেন, তার অ্যাজমার সমস্যার কারণে ডাক্তাররা এনজিওগ্রাম করতে পারছেন না। তাই বোঝা যাচ্ছে না তার হার্টে ব্লক আছে কি না। ডাক্তাররা তাকে আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখবেন। এরপর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে সিদ্ধান্ত নেবেন অস্ত্রোপাচার করতে হবে কি না।

তিনি আরও জানান, বৃহস্পতিবার রাতে ‘বয়স কোনো ব্যাপার না’ নাটকের সম্পাদনা করছিলেন সৌখিন। সেখান থেকে অনেক রাতে বাসার উদ্দেশে বের হন। বুকে ব্যথা বোধ করায় একজন সহকারী পরিচালককে নিয়ে রাত ১টার দিকে স্কয়ার হাসপাতালে যান।

সৌখিন স্কয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ড. তৌহিদুজ্জামানের তত্ত্বাবধানে রয়েছেন। স্ত্রীসহ পরিবারের সদস্যরা এ মুহূর্তে তার পাশে আছেন।

সারাবাংলা/এজেডএস

জাকারিয়া সৌখিন হার্ট অ্যাটাক


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর