Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অন্নপূর্ণা হয়ে আসছেন মৌসুমী

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৮ আগস্ট ২০২১ ১৬:৪৫

চলচ্চিত্রের প্রিয়মুখ প্রিয়দর্শিনী মৌসুমী আগামী মাসের মাঝামাঝি থেকে শুরু করতে যাচ্ছেন নতুন সিনেমা ‘অন্নপূর্ণা’র কাজ। সরকারী অনুদানে এই সিনেমাটি নির্মাণ করবেন ছোটপর্দার মেধাবী নির্মাতা আশুতোষ সুজন। বাংলা একাডেমী, একুশে পদক ও স্বাধীনতা পদকপ্রাপ্ত কবি নির্মলেন্দু গুণের কবিতা অবলম্বনে ‘অন্নপূর্ণা’ সিনেমাটি নির্মিত হবে, এমনটাই জানিয়ে এই সিনেমায় নাম ভূমিকায় তিনিই অভিনয় করছেন বলে নিশ্চিত করেছেন প্রিয়দর্শিনী মৌসুমী।

বিজ্ঞাপন

মৌসুমী বলেন, ‘এর আগেও সরকারী অনুদানের সিনেমায় অভিনয় করেছি আমি। অন্নপূর্ণার গল্প আমার কাছে ভীষণ ভালোলেগেছে। আশুতোষ সুজনের পরিচালনায় এর আগে একটি নাটকে অভিনয় করেছিলাম। এবার সিনেমাতে অভিনয় করতে যাচ্ছি। সুজন বেশ যত্ন নিয়ে কাজ করে। যেহেতু এবার সুজন সিনেমা নির্মাণ করতে যাচ্ছে, তাই কাজের প্রতি আরো বেশি আত্মবিশ্বাসী এবং মনোযোগী হয়ে উঠেছে। আমার বিশ্বাস অন্নপূর্ণা-একটি ভালো সিনেমাই হবে। এই সিনেমার পুরো ইউনিটই আন্তরিকভাবে কাজ করে সিনেমাটির কাজ শেষ করে দর্শককে উপহার দিবে। বাকীটা সময়ই বলে দিবে।’

বিজ্ঞাপন

মৌসুমী আরও জানান ‘অন্নপূর্ণা’র আগে তিনি আগামী মাসের শুরু থেকেই ‘মাতৃত্ব’খ্যাত পরিচালক জাহিদ হোসেনের ‘সোনার চর’ সিনেমার কাজ শুরু করবেন। এই সিনেমার পরপরই তিনি ‘অন্নপূর্ণা’র কাজ শুরু করবেন। যে কারণে সিনেমা দু’টির কাজ শুরু করার আগে প্রিয়দর্শিনী মৌসুমী দু’টি চরিত্রে নিজেকে তুলে ধরা নিয়ে প্রস্তুত করছেন।

সারাবাংলা/এএসজি

অন্নপূর্ণা’য় নাম ভূমিকায় প্রিয়দর্শিনী মৌসুমী ঢালিউড অভিনেত্রী মৌসুমী

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর