Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে সায়রা বানু

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১ সেপ্টেম্বর ২০২১ ১৫:২৯

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী সায়রা বানু। পরিবার সূত্রে খবর, তিন দিন আগেই রক্তচাপজনিত সমস্যার জেরে হাসপাতালে ভর্তি করা হয়েছে সায়রা বানুকে। আজ (বুধবার) সকালে পরিস্থিতি কিছুটা অবনতি হলে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয় বর্ষীয়ান অভিনেত্রীকে, জানিয়েছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই। এই মুহূর্তে তিনি ভর্তি রয়েছেন মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে।

৫৪ বছরের দাম্পত্য সঙ্গীর হাত ছেড়ে গত ৭ জুলাই প্রয়াত হন অভিনেতা দিলীপ কুমার। দীর্ঘ পাঁচ দশকের সঙ্গীকে হারিয়ে ভেঙে পড়েছিলেন সায়রা বানু। গত কয়েকদিন ধরেই তার শরীর ভালো ছিল না। এই দম্পতির কোনও সন্তান নেই। ১৯৬৬ সালে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেছিলেন দিলীপ কুমার। সম্পর্কে চড়াই উতরাই এসেছে ঠিকই- সব বাধা বিপত্তি পেরিয়ে শেষ মুহূর্ত পর্যন্ত দিলীপ কুমারকে আগলে রেখেছিলেন সায়রা বানু।

উল্লেখ্য, গত ৭ জুলাই চিকিৎসকদের কাছে দিলীপ কুমারের মৃত্যুর খবর শুনে সায়রা বানু বলে উঠেছিলেন, ‘স্রষ্টা আমার বেঁচে থাকার কারণটাই কেড়ে নিল… সাহাবকে ছাড়া তো আমার জীবন অর্থহীন, আমি কিছু ভাবতেই পারছি না… দয়া করে সকলে প্রার্থনা করুন’।

এদিকে, দু-মাস কাটতে না কাটতেই সায়রা বানুর অসুস্থতার খবরে উদ্বিগ্ন তার অনুরাগীরা। সকলেই দিলীপ-জায়ার দ্রুত আরোগ্য কামনা করছেন।

সারাবাংলা/এএসজি

দিলীপ কুমার বলিউড অভিনেত্রী বলিউডের কিংবদন্তি সায়রা বানু হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর