Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বুবলি, রোশান ও নিরবকে নিয়ে আর অভিযোগ নেই জুয়েলের

আহমেদ জামান শিমুল
৩০ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩৫

শুক্রবার (১ অক্টোবর) সারাদেশের ৩৬টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘চোখ’। ছবিটির পরিচালক আসিফ ইকবাল জুয়েল এর প্রধান অভিনয়শিল্পী নিরব, বুবলি ও রোশানের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন তারা কোন প্রচারণা করছেন না। তবে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সারাবাংলার সঙ্গে এক আলাপচারিতায় এখন আর কোন অভিযোগ নেই বলে জানালেন।

জুয়েল সারাবাংলাকে বলেন, ‘হ্যাঁ, তাদের প্রতি অভিযোগ ছিল। আমি নতুন চলচ্চিত্র পরিচালক। প্রায় দেড় বছর কাজ করার পর ছবিটি সিনেমা হলে মুক্তি পাচ্ছে। শুরুতে আসলে কোনদিক থেকে সাহায্য সহযোগিতা পাচ্ছিলাম না, তাই মনে এক ধরনের কষ্ট ছিল। তাই স্ট্যাটাসটি দিয়েছিলাম। এখন তারা সবাই নিজের মতো করে ছবির প্রচারণা চালাচ্ছেন। এখন আর কোন অভিযোগ নেই।’

বিজ্ঞাপন

পরিচালক বা ছবিটির প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার সঙ্গে কোন প্রকার বিরোধ নেই বলে সারাবাংলাকে জানিয়েছেন নিরব ও বুবলি।

বুবলি বলেন, ‘কেন আমার বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে বুঝতেছি না। তবে আমার পেইজগুলো থেকে আমি আর এডমিনরা নিয়মিত ছবিটির প্রচারণা চালাচ্ছেন। বিভিন্ন মিডিয়া থেকে সাক্ষাৎকার চাইলে দিচ্ছি। তবে প্রযোজনা সংস্থা থেকে আলাদা কোন পরিকল্পনা থাকলে অবশ্যই তাতে সহায়তা করবো।’

নিরব জানান, তার পেইজ থেকে নিয়মিত প্রচারণার পাশাপাশি শুক্রবার ঢাকার বিভিন্ন হলে ছবিটি দেখতে যাবেন। একই সঙ্গে শুক্রবার একবার ফেসবুক লাইভ করবেন ছবিটি নিয়ে।

রোশান করোনাক্রান্ত থাকায় এ বিষয়ে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে তার ভেরিফাইড ফেসবুক পেইজে ‘চোখ’ নিয়ে প্রচারণা লক্ষ্য করা গেছে।

সারাবাংলা/এজেডএস

আসিফ ইকবাল জুয়েল চোখ নিরব বুবলি রোশান

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর