Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখপুত্র আরিয়ানের দায়িত্ব নিলেন জুহি চাওলা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৯ অক্টোবর ২০২১ ২০:৩৪

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) শাহরুখপুত্র আরিয়ান খানের জামিন মঞ্জুর করেছে মুম্বাই হাইকোর্ট। এক লাখ টাকার ব্যক্তিগত বন্ডে শর্তাধিন জামিন পেয়েছেন তিনি। আর ওই বন্ডে স্বাক্ষর করেছেন শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু জুহি চাওলা। জানা গিয়েছে, আদালতে তারও সাক্ষ্য গ্রাহ্য করা হয়েছে। জুহি যেহেতু আরিয়ানকে ছেলেবেলা থেকে চেনেন, সেই কারণেই তার দায়িত্ব নিয়ে কোর্টের কাগজে সই করেছেন অভিনেত্রী। শেষ পাওয়া খবর অনুযায়ী, জুহি সমস্ত আইনি প্রক্রিয়া শেষ করেছেন। আরিয়ানের আইনজীবীরা রিলিজ অর্ডার পেয়ে গিয়েছেন।

বৃহস্পতিবার জামিন মঞ্জুর হলেও আজ (শুক্রবার) সময়মতো সমস্ত আইনি প্রক্রিয়া সেরে উঠতে না পারায় মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে তাকে মুক্তি দেওয়া হয়নি।

এদিকে, গতকাল (বৃহস্পতিবার) আরিয়ান খানের জামিন মঞ্জুর করলেও জামিনের বিস্তারিত রায়ের প্রতিলিপি জারি করেনি মুম্বাই হাইকোর্ট। এদিন দুপুর গড়িয়ে যাওয়ার পর সামনে আসে আরিয়ানের জামিনের শর্ত। সেই বেল কনডিশন পূরণ করতে সবরকম ব্যবস্থা আগেভাগেই সাজিয়ে রেখেছিলেন আরিয়ানের আইনজীবীরা। কিন্তু তা সত্ত্বেও সময়মতো সমস্ত আইনি প্রক্রিয়া সেরে উঠতে পারলেন না আইনজীবী সতীশ মানেশিন্ডে।

কারাগারের নিয়ম রয়েছে, বিকাল সাড়ে ৫ টার পর কোনও অভিযুক্তের জামিনের কাগজ গ্রহণ করে না তারা। কারণ সূর্যাস্তের পর বন্দিদের মুক্তি দেওয়ার নিয়ম নেই। আর্থার রোড জেলের জমানত বক্স নিয়মমাফিক বন্ধ করে দেওয়া হল বিকাল সাড়ে পাঁচটায়। পরবর্তী সময়ে জেল কর্তৃপক্ষ জানিয়েছে, আজ ছাড়া পাবেন না আরিয়ান। মুক্তির জন্য শনিবার সকালের অপেক্ষা করতে হবে তাকে। শনিবার সকাল ৬টায় নিয়মমাফিক খুলবে আর্থার রোড জেলের জমানত বক্স। এরপর জেলের ভিতর জামিনের নির্দিষ্ট প্রক্রিয়া রয়েছে। সেগুলি শেষ করার পর শনিবার বেলায় জেল থেকে বাড়ির উদ্দেশে রওনা দেবেন আরিয়ান খান।

আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে জানিয়েছেন, বন্ডে সই করা হয়ে গেলেই আরিয়ানকে ছেড়ে দেওয়া হবে। এ প্রসঙ্গে বলেন, ‘হাইকোর্টের অর্ডার আমাদের হাতে এসে গিয়েছে। জামিনের প্রক্রিয়া জারি আছে। বিচারপতি সিলমোহর দিলে আমরা অন্য আইনি প্রক্রিয়া এগোব। সবকিছু আজকের মধ্যেই মিটে যাবে।’

সারাবাংলা/এএসজি

আটক শাহরুখপুত্র আরিয়ান জুহি চাওলা বলিউড বাদশা শাহরুখপুত্র আরিয়ান খান শাহরুখপুত্র আরিয়ানের দায়িত্ব নিলেন জুহি চাওলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর