Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ে করছেন না রণবীর-আলিয়া!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৯ নভেম্বর ২০২১ ১৪:০০

করোনা পরিস্থিতি না হলে ২০২০ সালেই আলিয়ার সঙ্গে বিয়ের পরিকল্পনা ছিল রণবীর কাপুরের। এতদিনে সাত পাকে ধরা দিতেন দুই তারকা। কিন্তু সেই পরিকল্পনা বাতিল করা হয়েছে। তাহলে কবে বিয়ে করছেন রণবীর-আলিয়া? বেশ কিছুদিন ধরেই এই দুই তারকা জুটির বিয়ের খবর নিয়ে তোলপাড় মিডিয়া। অনুরাগীরাও অধীরে অপেক্ষা করে আছেন পছন্দের জুটির বিয়ের জন্য। তবে, তারই মাঝে এল একটা মন খারাপের খবর। চলতি বছরে বিয়ে হচ্ছে না ‘রালিয়া’ জুটির!

ভারতীয় গণমাধ্যম বলিউড লাইফে প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে ২০২২ সালের ফেব্রুয়ারি বা মে মাসে সাত পাকে বাঁধা পড়বেন তারা। গত বছর করোনার কারণে বিয়ে পিছিয়ে দিয়েছিলেন এই জুটি। শোনা যাচ্ছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য আরও কিছুটা অপেক্ষা করতে চান তারা। পাশাপাশি বিয়ের পর যেই ফ্ল্যাটে শিফট করবেন রণবীর-আলিয়া তার কাজও এখনও শেষ হয়নি। আর সব মিলিয়ে বিয়ের তারিখ পিছিয়ে দিয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় একে-অপরের সাথে ছবি দিয়ে দিওয়ালিতেই সম্পর্কে শিলমোহর দিয়েছেন আলিয়া ভাট আর রণবীর কাপুর।

দিওয়ালিতেই সম্পর্কে শিলমোহর দিয়েছেন আলিয়া-রণবীর

দিওয়ালিতেই সম্পর্কে শিলমোহর দিয়েছেন আলিয়া-রণবীর

এদিকে, বিয়ে নিয়ে আলিয়ার মা সোনি রাজদানকে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘আমিও জানি না কবে বিয়ে। আমিও আপনাদের মতো জানার অপেক্ষায় আছি। আর যদি আপনাদের সঠিক খবর জানতেই হয়, তবে যোগাযোগ করতে হবে আলিয়ার ম্যানেজারের সাথে, তবে সে ও এখন এই ব্যাপারে কিছু জানে কি না সন্দেহ!’

২০১৮ সাল থেকে একসাথে আছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রথমদিকে একে-অপরের সাথে লুকিয়ে দেখা করলেও গত হয়েক বছর ধরে প্রকাশ্যেই দেখা যায় তাদের। আর দিওয়ালিতে একসাথে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে সম্পর্ক অফিসিয়াল করেছেন। যেখানে দু’হাত দিয়ে আলিয়াকে জড়িয়ে ধরেছেন রণবীর।

সারাবাংলা/এএসজি

আলিয়া ভাট বিয়ে করছেন না রণবীর-আলিয়া! রণবীর কাপুর রণবীর-আলিয়া


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর