Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফ্রীতে দেখা যাবে ‘স্ফুলিঙ্গ’

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
২৯ নভেম্বর ২০২১ ১৬:৩৬

বছরের শুরুতে মুক্তি পেয়েছিল তৌকির আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’। ছবিটি ৩ ডিসেম্বর থেকে ফ্রিতে দেখা যাবে ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম টফিতে। যেকোন মোবাইল নেটওয়ার্ক থেকে ছবিটি দেখা যাবে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে তরুণ প্রজন্মের কাছে তার আদর্শ তুলে ধরতে সিনেমাটি বানানো হয়ে। প্রযোজনা করেছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মাওলা, পরীমনি, রওনক হাসান এবং জাকিয়া বারী মম। অন্যান্য চরিত্রে আছেন আবুল হায়াত, মামুনুর রশীদ এবং শহীদুল আলম সাচ্চু।

বিজ্ঞাপন

এ দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে ছাত্রদের ভূমিকা অনস্বীকার্য। তারা যেমন মিছিলে মিছিলে শ্লোগান তুলেছেন অন্যায় অত্যাচারের বিরুদ্ধে, তেমনি বুক চেতিয়ে দিয়েছেন পাকিস্তানি জান্তাদের বুলেটের সামনে। তবুও তারা মাথা নোয়ায় নি। অনেক নেতিবাচক কথা বলা হলেও এখনকার ছাত্ররাও দেশ মাতৃকার প্রশ্নে আপোষহীন। আঘাত আসলে প্রতিঘাত করতে জানে তারা। দেশ মাকে রক্ষার জন্য জীবন দিতেও প্রস্তুত থাকে।

‘স্ফুলিঙ্গ’ সবসময় এক জায়গা থেকে দ্রুত অন্যত্র ছড়িয়ে যায়। তা থেকে তৈরি হয় মহাবিস্ফোরণ। সৃষ্টি হয় অনাসৃষ্টির কিংবা নতুনের। এমনই গল্পে তৌকির আহমেদ নির্মাণ করেছেন ‘স্ফুলিঙ্গ’।

সারাবাংলা/এজেডএস

তৌকির আহমেদ পরীমণি স্ফুলিঙ্গ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর