Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বড়দিন উপলক্ষে দুরন্ত টিভির বিশেষ আয়োজন

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২১ ডিসেম্বর ২০২১ ১৩:০৭

মজার সিনেমা ‘লুই অ্যান্ড লুকা অ্যান্ড দ্য স্নো মেশিন’

বড়দিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে শিশু-কিশোরদের জনপ্রিয় টিভি চ্যানেল দুরন্ত টেলিভিশন। এইদিন প্রচারিত হবে বিশেষ নৃত্যানুষ্ঠান ‘আজি শুভদিনে’। অনুষ্ঠানটি পরিচালনা করছেন তোফায়েল সরকার। নাচের এই বিশেষ অনুষ্ঠানটিতে নৃত্য পরিবেশন করবে নৃত্য সংগঠন ‘কল্পতরু’র নৃত্যশিল্পী- রুদমিলা প্রিয়ন্তি চৌধুরী, নোহলী ইসলাস শ্রেয়া, সুমাইয়া আক্তার শোভা, আমিরা মাহমুদ, আনুদিয়া আনুভ, আবেয়া আকন্দ, মধুরিমা রয়সহ আরো অনেকে। প্রচারিত হবে ২৫ ডিসেম্বর (শনিবার) সন্ধ্যা ৬টায়।

বিজ্ঞাপন
বিশেষ নৃত্যানুষ্ঠান ‘আজি শুভদিনে’

বিশেষ নৃত্যানুষ্ঠান ‘আজি শুভদিনে’

বড়দিনের আনন্দে দুরন্ত টিভিতে প্রচারিত হবে মজার সিনেমা ‘লুই অ্যান্ড লুকা অ্যান্ড দ্য স্নো মেশিন’। যার গল্পে দেখা যাবে, প্রতিবছর উৎসবের সময় বেশ তুষারপাত হয় ফ্লাক্লিপা গ্রামে। এবছর উৎসবের সময় এগিয়ে আসছে কিন্তু গ্রামে তুষারের দেখা নেই। এই সমস্যা সমাধানে আবিষ্কারক আলফি এক বিশাল তুষারপাতের যন্ত্র তৈরি করেছেন। সবকিছুই ভালভাবে চলছিল কিন্তু হঠাৎ এক দুষ্টু সাংবাদিক যন্ত্রটি চুরি করে নিয়ে যায়। এরপর ঘটে যায় নানান ঘটনা। মজার কাহিনী নিয়ে ‘লুই অ্যান্ড লুকা অ্যান্ড দ্য স্নো মেশিন’ প্রচারিত হবে ২৫ ডিসেম্বর (শনিবার) সকাল ১০টায়।

বিজ্ঞাপন
ডোরা দি এক্সপ্লোরার-এর বিশেষ পর্ব

ডোরা দি এক্সপ্লোরার-এর বিশেষ পর্ব

বড়দিন উপলক্ষে ডোরা দি এক্সপ্লোরার-এর বিশেষ পর্ব প্রচারিত হবে ২৬ ডিসেম্বর (রোববার) সকাল সাড়ে ৯টায়। আট বছরের হাসিখুশি ডোরা ভালবাসে নতুন নতুন অভিযানে যেতে। প্রিয় বন্ধু বুট্সকে সাথে নিয়ে সে বেড়িয়ে পড়ে নানান প্রশ্নের উত্তরের খোঁজে। শেখে নতুন নতুন ইংরেজী শব্দ ও তার ব্যবহার। তাদের সাথে অংশ নেয় দর্শক বন্ধুরাও।

সারাবাংলা/এএসজি

দুরন্ত টিভি বড়দিন উপলক্ষে দুরন্ত টিভির বিশেষ আয়োজন শুভ বড়দিন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর