Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওমিক্রনে পিছিয়ে গেল শানের মুক্তি

আহমেদ জামান শিমুল
৫ জানুয়ারি ২০২২ ১৯:৩৮

হুট করে দেশে বেড়ে করোনাভাইরাসের ওমিক্রন ভ্যারিয়েন্টের প্রকোপ। যার কারণে সরকার নানা ধরণের সতর্কতামূলক ব্যবস্থা নিচ্ছে। এর মধ্যে রয়েছে বাসে অর্ধেক আসন খালি রেখে চালানো, ভ্যাকসিন কার্ড ছাড়া খাওয়ার সুযোগ না দেওয়া, সিনেমা হলে অর্ধেক আসন খালি রেখে শো চালানো। মঙ্গলবার (৪ জানুয়ারি) স্বাস্থ্য অধিদফতরের ১৫ দফা নির্দেশনায় এসকল নির্দেশ দেওয়া হয়েছে। ফলে এম রাহিম পরিচালিত ‘শান’ ৭ জানুয়ারি মুক্তির সকল প্রস্তুতি গুছিয়ে এনেও শেষ মুহূর্তে স্থগিত করা হয়েছে।

সারাবাংলাকে মুক্তি স্থগিতের খবরটি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক এম রাহিম।

ছবিটি ৭ জানুয়ারি মুক্তি দেওয়ার জন্য প্রচার প্রচারণা চালিয়ে আসছিলো। গতকালকে (৪ জানুয়ারি) এ উপলক্ষ্যে প্রেস কনফারেন্সও করেছে। তারপরও পিছিয়ে যাওয়া নিয়ে পরিচালক রাহিম বলেন, ‘এটা দুঃখজনক আমাদের পিছিয়ে যেতে হচ্ছে। কিন্তু করোনার যে পরিস্থিত তাতে সিনেমা হলের অর্ধেক আসন খালি রেখে ছবিটি চালালে তো ইন্ডাস্ট্রির জন্য ক্ষতিকর। প্রযোজক ক্ষতিগ্রস্থ হবে। তাই আমরা মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

তিনি জানান, ৩ কোটির অধিক বাজেটের ছবিটি গতকাল (৪ জানুয়ারি, মঙ্গলবার) পর্যন্ত ৩০টির অধিক সিনেমা হল বুকিং করেছিলো মুক্তির জন্য। তিনি বলেন, দেশের সকল সিনেপ্লেক্সসহ বড় বড় সকল হল আমাদের ছবিটি চালানোর ব্যাপারে আগ্রহ দেখিয়েছিল। দর্শকরাও তাদের আগ্রহের কথা জানিয়েছিলেন। কিন্তু বিগ বাজেটের একটা ছবি এ ধরনের পরিস্থিতে মুক্তি দেওয়া ঠিক হতো না।

শান’ নির্মিত হয়েছে আদম পাচারকারীদের বিরুদ্ধে জনসাধারণকে সচেতন করার গল্প নিয়ে। পারচারকারীদের বিরুদ্ধে লড়াই করতে দেখা যাবে পুলিশ অফিসার শানকে। তার বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরী।

পুলিশ অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটির গল্প লিখেছেন আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা।

সিনেমায় সিয়াম পূজা ছাড়াও আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, হাসান ইমাম, মুরাদ পারভেজ, ডন প্রমুখ। ছবিটি পরিবেশনায় আছে জাজ মাল্টিমিডিয়া।

সারাবাংলা/এজেডএস

আজাদ খান এম রাহিম ওমিক্রন পূজা চেরী শান সিয়াম আহমেদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর