Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজের বায়োপিকে নিজেই নায়ক কপিল

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৫ জানুয়ারি ২০২২ ২২:০৩

ভারতের জনপ্রিয় টিভি হোস্ট এবং কমেডিয়ান কপিল শর্মা। ভারত ছাপিয়ে তার জনপ্রিয়তা এখন দক্ষিন এশিয়ার নানা দেশে ছড়িয়ে পড়েছে। নিজের কথা জাদুতে বহু মানুষকে হাসিয়েছেন। আবার নানা কারণে বিতর্কেও জড়িয়েছেন। মূলত ‘দ্য কপিল শর্মা শো’-য়ের কারণে কপিলের জনপ্রিয়তার পারদ উর্ধ্বমুখী হয়। বর্তমানে টিভি শো উপস্থাপনা করে পর্ব প্রতি সবচেয়ে বেশি সম্মানি নেন কপিল শর্মা। কিন্তু মজার বিষয় হচ্ছে এই কপিল শর্মার জীবনের প্রথম মাসের বেতন ছিল মাত্র ১৫০০ রুপি। এমনই তার অনেক জীবনের কাহিনি এবার দেখা যাবে সিনেমায়। তৈরি হচ্ছে বলিউডের জনপ্রিয় কমেডিয়ানের বায়োপিক। নাম ‘ফনকার’।

বিজ্ঞাপন

চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ কপিল শর্মার বায়োপিকে খবর জানান। লাইকা প্রোডাকশনের মহাবীর জৈনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন মৃগদীপ সিং লাম্বা। এর আগে ‘ফুকরে’ সিনেমা পরিচালনা করেছেন তিনি। এবার কপিল শর্মার জীবনের কাহিনি সিনেমার আকারে দর্শকদের সামনে তুলে ধরবেন। তবে শোনা যাচ্ছে, বায়োপিকে কপিল শর্মা নিজেই অভিনয় করবেন।

বিয়ের আগেই টিভিতে কপিল শর্মা

কপিল শর্মা

২০১৩ সালে নিজের কমেডি চ্যাট শো ‘কমেডি নাইটস উইথ কপিল’ শুরু করেন। অল্প সময়েই টেলিভিশনের দর্শকদের মন জয় করে নেন। এরপর সোনি টেলিভিশনে নিয়ে আসেন ‘দ্য কপিল শর্মা শো’। এছাড়াও দু’টি সিনেমায় মুখ্য চরিত্রেও অভিনয় করেন।

পাঞ্জাবের অমৃতসরে জন্ম কপিল শর্মার। অল্প বয়সেই বাবাকে হারান। মুম্বাইয়ে কেরিয়ার শুরু করেন রিয়ালিটি শোয়ের মাধ্যমে। ২০০৭ সালে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ প্রতিযোগিতা জেতেন। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি পাঞ্জাবের কমেডিয়ানকে। ক্যামেরার সামনে হাসিখুশি কপিলের জীবনে একাধিক বিতর্কও রয়েছে। স্ত্রী গিন্নি ও দুই সন্তানকে নিয়ে সংসার কপিলের। খুব শিগগিরিই নেটফ্লিক্সে আসতে চলেছে ‘কপিল শর্মা আই অ্যাম নট ডান ইয়েট’ শো।

সারাবাংলা/এএসজি

কপিল শর্মা কমেডি নাইটস উইথ কপিল দ্য কপিল শর্মা শো

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর