Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজের পরিচালনায় ‘কাজল’ রূপে মেহজাবিন

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
২৩ জানুয়ারি ২০২২ ১৫:৫০

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় দুই বছরেরও বেশি সময় পর আবারও অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তাদের নতুন কাজের নাম ‘কাজল’। বাবা ও মেয়েকে কেন্দ্র করে সাজানো হয়েছে এর গল্প।

কাজল মেয়েটি বেশ আত্মবিশ্বাসী। নাটকে নাম ভূমিকায় দেখা যাবে মেহজাবিনকে। তার বাবার চরিত্রে আছেন তারিক আনাম খান। ঘরে-বাইরে বাবা-মেয়ের সম্পর্কের বিভিন্ন বাঁক থাকছে এতে।

‘কাজল’ প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘নাটকটি ভালোবাসা দিবসকে সামনে রেখে বানাচ্ছি। সাধারণত এই বিশেষ দিনে প্রেমিক-প্রেমিকার ভালোবাসার কথা বলাবলি হয়। আমি ভাবলাম, বাবা-মেয়ের ভালোবাসার গল্প বলবো। তাই এটি লিখেছি। তারিক আনাম ভাই আমাদের নাট্যাঙ্গনের সম্পদ। তিনি দারুণ আন্তরিক একজন অভিনেতা। আর মেহজাবিনের গুণের কথা আমরা সবাই জানি। তারা দুই জনই আমার মনের মতো অভিনয় করেছেন এই নাটকে। বাকিটা দর্শকদের ওপর নির্ভর করছে।’

ঢাকার উত্তরায় গত ২০ ফেব্রুয়ারি থেকে নাটকটির দৃশ্যধারণ চলছে। আজ শেষ দিনের কাজ করবেন চিত্রগ্রাহক রাজু রাজ। অন্য দুটি চরিত্রে অভিনয় করছেন মিলি বাশার ও অপ্সরা।

নাটকটির জন্য মেয়ের দৃষ্টিকোণ থেকে বাবাকে নিয়ে একটি গান বানিয়েছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। আবহসংগীত তারই। সম্পাদনা ও রঙ বিন্যাস করবেন রাশেদ রাব্বি।

আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে মুক্তি পাবে ‘কাজল’।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় সর্বশেষ ‘ম্যাজিক অব লাভ’ নাটকে অভিনয় করেছিলেন মেহজাবিন। তার সহশিল্পী ছিলেন জিয়াউল ফারুক অপূর্ব। ২০১৯ সালের ৬ ডিসেম্বর এটি মুক্তি পায় সিনেমাওয়ালা চ্যানেলে।

সারাবাংলা/এজেডএস

কাজল মেহজাবীন রাজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর