Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩ দিনেই ফেরদৌসের চমক

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৯ জানুয়ারি ২০২২ ১৫:৫৫

এবারের নির্বাচনে চমক দেখিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। কার্যকরী সদস্য পদে সর্বোচ্চ ২৪০ টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি। বলা যায়, মাত্র ৩দিন ভোটের জন্য সক্রিয় ছিলেন তিনি। জানা যায়, শারীরিক অসুস্থতা ও ব্যবসায়িক চাপের কারণে নির্বাচনের শুরু থেকে মাঠে ছিলেন না এই অভিনেতা। কিন্তু ২৫ তারিখ থেকে সক্রিয় হয়ে সর্বাধিক ভোট পাওয়ার নজির গড়লেন তিনি। ফেরদৌসের পরই দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়েছেন আরমান। ২৩২ ভোট পেয়ে দফতর সম্পাদক নির্বাচিত হয়েছেন তিনি।

এর আগে, শুক্রবার (২৮ জানুয়ারি) অনুষ্ঠিত হয়ে গেল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এদিন সকাল ৯ টা ১২ মিনিটে শুরু হয়ে বিকেল ৬ টা ১৫ মিনিটে শেষ হয় ভোটগ্রহণ। ৯টায় শুরু হয়ে বিকেল ৫টায় শেষ হওয়ার কথা থাকলেও ভোটার লাইনে বেশি থাকায় দেরিতে ভোট গ্রহণ শেষ হয় বলে জানান নির্বাচন কমিশনার।

শিল্পী সমিতি নির্বাচনে মোট ভোট পড়েছে ৩৭০টি। সমিতির ভোটার ছিলেন ৪২৮ জন। এদিন সাতটি বুথে ভোট নেওয়া হয়। প্রতি প্যানেল থেকে একজন করে পোলিং এজেন্ট ছিলেন। এদিন প্রথম ভোট দিয়েছিলেন ডা. এজাজ আর সবশেষ ভোট দেন জয় চৌধুরী।

ভোট গ্রহণ শেষের প্রায় ১২ ঘণ্টা পর এ ফল ঘোষিত হয়

ভোট গ্রহণ শেষের প্রায় ১২ ঘণ্টা পর এ ফল ঘোষিত হয়

এবারের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক জায়েদ খান। প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন শনিবার (২৯ জানুয়ারি) রাত ৫ টা ৫০ মিনিটে নির্বাচনে বিজয়ীদের নাম ঘোষণা করেন। ভোট গ্রহণ শেষের প্রায় ১২ ঘণ্টা পর এ ফল ঘোষিত হয়।

প্রধান নির্বাচন কমিশনার হিসাবে নির্বাচন পরিচালনা করেছেন পীরজাদা শহীদুল হারুন। তার সঙ্গে কমিশনার হিসাবে ছিলেন বিএইচ নিশান ও জাহিদ হোসেন। সমিতির ভোট প্রসঙ্গে প্রধান নির্বাচন কমিশনার ওই দিন বলেন, ‘শিল্পীরা বেশ নির্বিঘ্নে ভোট দিয়েছেন। করোনার কারণে আমরা স্বাস্থ্যবিধি মানার চেষ্টা করেছি। তারপরও শিল্পীরা তো আবেগী মানুষ, বহুদিন পর সহশিল্পীদের সঙ্গে দেখা হয়েছে। স্বাস্থ্যবিধির কথা মনে রাখেননি।’

আরও পড়ুন
পরিবর্তন চান মিম
ভোটের সুন্দর পরিবেশ পেয়েছি: বুবলি
জায়েদ চাদরের তলা দিয়ে ভোটারদের টাকা দিচ্ছে: নিপুণ
কারও পেছনে লাগা বা কাদা ছোড়াছুড়ি কাম্য নয়: অপু বিশ্বাস
কাদা ছোড়াছুড়ি কেবল ভোট পর্যন্তই: আলমগীর
এত নিরাপত্তা কেন, এখানে তো সন্ত্রাসী কার্যক্রম হয় না: কাঞ্চন
ফলের আগেই মৌসুমী-ফেরদৌস-নিপুণের ‘বিজয়’ প্রদর্শনী
লাশের ওপর দিয়ে এমডিকে এফডিসিতে ঢুকতে হবে: সোহানুর রহমান সোহান

সারাবাংলা/এএসজি

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ফেরদৌস বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি মাত্র ৩ দিনেই চমক দেখালেন ফেরদৌস


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর