Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইদের নাটক তুলির আঁচড়ে নীল

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
৮ মে ২০২২ ১৬:৫৮

ইদের ৭ম দিন রাত ৮টায় একুশে টেলিভিশনে প্রচারিত হবে বিশেষ নাটক ‘তুলির আঁচড়ে নীল’। নাটকটি রচনা করেছেন রাজীব আহমেদ ও পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে অভিনয় করেছেন এসএন জনি, মিথিলা, এসআই শহীদ, স্বর্নালী তন্নী, মীর শহীদ, মিলি মুন্সী প্রমুখ।

নীল বড় হয় মামাদের কাছে। কারণ তার বাবা-মা অনেক আগেই প্লেন ক্র্যাশে মারা যান। নীল বেশ সহজ-সরল। একদিন বাড়ী ফেরার পথে কিছু বখাটে যুবকেরা বিনা কারণেই তাকে মারছিল। বিষয়টি লক্ষ্য করে তুলি। সে এ সেনীলকে উদ্ধার করে। এরপর দুজনের মধ্যে জানা-শোনা হয়। বেশ ভালো বন্ধুত্ব হলেও নীল এটিকে প্রেমের সম্পর্ক ধরে নেয়। আর সেই বিষয়টিকে পূর্ণতা দিতে নীলের মামা বিয়ের প্রস্তাব নিয়ে যায় তুলিদের বাড়ীতে। তুলি তার মামাকে সাফ জানিয়ে দেয় তাদের মধ্যে কোনো ভালোবাসা হয়নি, আর যা হয়েছে তা হলো জাস্ট বন্ধুত্ব।

মামা আহত হয়েবাড়ী ফেরে। এদিকে আরেক মামা ফন্দি আটে। নীলের বান্ধবী তন্নীকে দিয়ে নীলের সাথে ভালোবাসার অভিনয় করায় যাকিনা তুলির চোখে পড়ে। কোনভাবেই বিষয়টি তুলি মেনে নিতে পারেনা। বিষয়টি নিয়ে তুলি নীলের বাসায় চলে আসে। রীতিমতো চার্জ কওে বসে। পওে জানা যায় বিষয়টি ছিলো একদম সাজানো গল্প। তুলিও মুখে যাই বলুকনা কেন সেও যে ভেতরে ভেতওে নীলকে ভালোবাসতো তা স্পষ্ট হয়। এভাবেই এগিয়ে চলে ইদের ‘তুলির আঁচড়ে নীল’ নাটকের গল্প।

সারাবাংলা/এজেডএস

ঈদ নাটক একুশে টেলিভিশন তুলির আঁচড়ে নীল দীপু হাজরা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর