Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুক্তির ১ম দিনেই ধাক্কা খেল রণবীরের ‘জয়েশভাই জোরদার’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৪ মে ২০২২ ২২:০২

দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও বক্স অফিসে হিট হয়নি ‘৮৩’। তাই ‘জয়েশভাই জোরদার’ নিয়ে আশায় বুক বেঁধেছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। কিন্তু সে আশায় গুড়েবালি। ৮৩-র ব্যর্থতা ভুলে একদম নতুন ধাঁচের ছবি নিয়ে হাজির হয়েছেন বলিউডের বাজিরাও, কিন্তু তাতে খুব বেশি সুবিধা হল না। ছবির প্রথমদিনের কালেকশন থেকে চিন্তার ভাঁজ প্রযোজকদের কপালে। সমালোচকদের থেকে প্রশংসা কুড়োতে ব্যর্থ হয়েছে ‘কন্যা ভ্রণ হত্যা’র মতো সংবেদনশীল ও সামাজিক সমস্যা নিয়ে তৈরি ছবি। যদিও এই ছবির বাজেট খুব বেশি নয়, তাও রণবীর সিং-এর মতো সুপারস্টারের ছবি মুক্তির প্রথমদিন ভারতীয় মুদ্রায় মাত্র তিন কোটি ২৫ লক্ষ রূপি আয় করেছে। বাংলাদেশী মুদ্রায় যা প্রায় তিন কোটি ৬৪ লক্ষ টাকা।

বক্সঅফিস ইন্ডিয়ার রিপোর্ট বলছে, এই ছবির প্রথম দিনের আয় যা ভাবা হয়েছিল তার চাইতে অনেকটা কম। প্রথম দিন ৩.২৫ কোটি হলে, সপ্তাহ শেষে ছবির আয় ১০ কোটি নাও পার করতে পারে বলে আশংকা। শনিবার জয়েশভাই জোরদার-এর কালেকশন সামান্য বাড়বে বলেই মত। তবে কতটা বাড়বে আযের পরিমাণ সেটাই এখন দেখার।

ছবিতে ছা-পোষা গুজরাতি বিবাহিত পুরুষ হিসাবে রয়েছেন রণবীর। প্রচলিত নায়কের কোনও গুণাবলী নেই তার মধ্যে। তবুও বিশেষ কিছু রয়েছে জয়েশভাইয়ের মধ্যে। আর সেইদিয়েই সে অন্য এক যুদ্ধ জয় করবে সমাজিক কুপ্রথার বিরুদ্ধে। পরিচালক দিব্যাং ঠক্করের ছবিতে রণবীরের বিপরীতে রয়েছেন দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডে। এছাড়াও রয়েছেন বোমন ইরানি আর রত্না পাঠক শাহ।

এদিকে, করোনা পরবর্তী সময়ে বলিউড সেভাবে লাভের মুখ দেখছে না। অন্যদিকে দক্ষিণী ছবি ভয় দেখাচ্ছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে। ‘পুষ্পা’, ‘আরআরআর’, ‘কেজিএফ’ ছবির হিন্দি ভার্সন অনায়াসে কোটি কোটি রূপি আয় করছে। বক্স অফিস বিশেষজ্ঞদের অনেকেই বলছেন, বস্তাবন্দি ছবি দেখতে অনীহা রয়েছে দর্শকদের। সেই কারণেই ‘জার্সি’, ‘অ্যাটাক’-এর মতো ছবি মুখ থুবড়ে পড়েছে।

সারাবাংলা/এএসজি

জয়েশভাই জোরদার রণবীর সিং শুরুতেই ধাক্কা খেল রণবীরের ‘জয়েশভাই জোরদার’


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর