Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ডোন্ট কল মি কাকা’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৬ জুলাই ২০২২ ২০:০৬

রাস্তায় জগিং করছে সৌরভ। মাথার উপর থেকে কাক ‘কা কা’ বলে ডাক দিলে সৌরভের মেজাজ খারাপ হয়ে যায়। বাসায় এক মুরুব্বি এসে তার মাকে কাকী এবং তাকে কাকা বলে এক গন্ডগোল ঘটায়। সৌরভকে খ্যাপাতে পাড়ার দুষ্টু ছেলেরা গঠন করে ভাতিজা গ্রুপ। এই গ্রুপ পুরো মহল্লায় বলে দেয় সৌরভকে কাকা ডাকতে।

এদিকে সৌরভ এক মেয়ের সাথে রেস্টুরেন্টে দেখা করতে যায়। সেখানে তাকে সেই মেয়ে কাকা বলে সম্বোধন করে। সৌরভ রেগে যায়। পাশের টেবিলে থাকা এশা সৌরভের পক্ষ হয়ে ওই মেয়ের সাথে তর্ক করে। সেই থেকে এশার সাথে সৌরভের ভাব হয়ে যায়। এক পর্যায়ে এশা সৌরভকে বলে সে প্রেম করতে পারবে না, সরাসরি বিয়ে করতে হবে। সৌরভ রাজি হয়ে যায়। ভাতিজা গ্রুপ রাস্তায় এশাকে দেখলে কাকী বলে ডাকা শুরু করে। এসব যন্ত্রণা সহ্য করতে না পেরে এশা সৌরভকে জানিয়ে দেয় সে এই সম্পর্ক রাখবে না। সৌরভ তার পুরনো গ্রুপের আশ্রয় নেয়। কাকা গ্যাং নামে সেই গ্রুপ ভাতিজা গ্রুপের লোকজনকে ধরে মার দেয়। পুলিশ এসে সৌরভকে ধরে নিয়ে যায়। এশা যায় তাকে ছাড়িয়ে আনতে, কিন্তু …

এমনই এক গল্পে নির্মিত হলো ইদের বিশেষ টেলিফিল্ম ‘ডোন্ট কল মি কাকা’। এম এইচ ইমন-এর রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন শামীম হাসান সরকার, সারিকা সাবাহ প্রমুখ। ‘ডোন্ট কল মি কাকা’ প্রচারিত হবে ইদের দিন রাত ১১টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

সারাবাংলা/এএসজি

‘ডোন্ট কল মি কাকা’ ইদ আয়োজন টেলিফিল্ম মাছরাঙা টেলিভিশন শামীম হাসান সরকার সারিকা সাবাহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর