Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পদ্মা সেতু দিয়ে বাড়ি যাচ্ছেন আইরিন

আহমেদ জামান শিমুল
৯ জুলাই ২০২২ ১৪:৫৩

‘ভালোবাসা জিন্দাবাদ’খ্যাত নায়িকা আইরিন। ঢাকায় যতই ব্যস্ততা থাকুক চেষ্টা করেন পরিবারের সঙ্গে ইদ করার। খুব বেশি সমস্যা না হলে যশোরে চলে যান ইদের আগেই। এবারের ইদ তার কাছে আলাদা। কারণ প্রথমবারের মত তাকে ফেরি পাড়ি দিতে হবে না। বাড়ি যাবেন পদ্মা সেতু পাড়ি দিয়ে।

আইরিন বলেন, ‘ফেরি পাড়ি দিতে গিয়ে ভোগান্তিতে পড়তে হয়েছে অনেকবার। ২০২০ এ করোনা মহামারির সময় নিজের গাড়ি নিয়ে বাড়ি যাচ্ছিলাম। কিন্তু ফেরি ঘাটে যে ভয়াবহ ভিড় ছিল। ৫-৬ ঘণ্টার মতো অপেক্ষা করতে হয়েছিল ফেরিতে সিরিয়াল পেতে। এতটা দেরিতে আমি অসুস্থ হয়ে গিয়েছিলাম। আর এখন সে পথ মাত্র ১০ মিনিটে পার হবো, ভাবা যায়!’

বিজ্ঞাপন

২০০৯ থেকে নিয়মিত কোরবানি দেন। এবারও তার ব্যতিক্রম হবে না বলে জানালেন এ নায়িকা। তিনি বলেন, আমার সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব তা দিয়ে একটা গরু কিনেছি। তবে কোরবানির গরু কেনা, জবাই করা, মাংস ভাগাভাগি করাসহ অন্যান্য বিষয়গুলো দেখেন আইরিনের বাবা।

তিনি বলেন, বাবা না থাকলে হয়তো আমার পক্ষে এতকিছু সামাল দেওয়া সম্ভব হতো না। যদিও বাবার বয়স হয়েছে। এরপরও তিনি আমার জন্য এগুলো করতে একটু ক্লান্তবোধ করেন না। তিনি খুব আনন্দ নিয়েই সবকিছু করে দেন।

ইদের পর আইরিন অভিনীত ‘কাগজ’ ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে। এতে তার বিপরীতে রয়েছেন ইমন। এছাড়া তিনি ‘হৃদ মাজারে তুমি’, ‘চৈত্র দুপুর’সহ বেশকিছু ছবিতে বর্তমানে অভিনয় করছেন। ‘হৃদ মাজারে তুমি’ সিনেমায় আইরিনের বিপরীতে অভিনয় করেছেন সাঞ্জু জন। ‘চৈত্র দুপুরে’ আরমান পারভেজ মুরাদ ও আমান রেজার বিপরীতে অভিনয় করেছেন তিনি।

স্মিত হাসির নায়িকা আইরিন সুলতানা। ক্যারিয়ার শুরু করেছিলেন ‘ইউ গড দ্য লুক’-এ ‘বেস্ট স্মাইল’ পুরস্কার বিজয়ের মাধ্যমে। ২০০৮ সাল থেকে শুরুতে নিজেকে দেশের একজন শীর্ষস্থানীয় র‍্যাম্প মডেল হিসেবে প্রতিষ্ঠা করেছিলেন। এরপর ২০১৩ সালে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’-এ তার নায়ক ছিলেন আরিফিন শুভ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/এএসজি

আইরিন পদ্মা সেতু দিয়ে বাড়ি যাচ্ছেন আইরিন

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর