Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রীতেশের পরিচালনায় সালমান খান

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১১ জুলাই ২০২২ ১৫:৪৮

মারাঠি ছবি ‘বেদ’ দিয়েই পরিচালক হিসেবে ডেবিউ করতে যাচ্ছেন বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ। আর এই ছবিতে পাশে পেলেন বলিউড ভাইজান সালমান খানকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুটিঙের ছবি শেয়ার করে সালমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

সালমানের সঙ্গে একাধিক ছবি শেয়ার করে ক্যাপশনে রীতেশ লিখেছেন, ‘সকলকে আষাঢ়ী একাদশীর শুভেচ্ছা। সকলের জীবন সুখ, ভালবাসা এবং সমৃদ্ধি কামনা করি। শুভ দিনে জানাতে চাই, আপনাদের সদয় আশীর্বাদে আমি আমার প্রথম পরিচালক মারাঠি সিনেমা ‘বেদ’ (ম্যাডনেস, ক্রেজি, প্যাশন)-এর শ্যুটিং শেষ করেছি। এই পথে নিজস্ব চ্যালেঞ্জ ছিল। অনেকেই আমার সঙ্গ দিয়েছেন। এমনই একজন আমার প্রিয় সালমান ভাই।’

বিজ্ঞাপন

রীতেশ আরও লেখেন, “জেনেলিয়া এবং আমার প্রতি তিনি (সালমান) যে করুণা ও দয়া দেখিয়েছেন তারজন্য কৃতজ্ঞতা প্রকাশে আমার কাছে কোনও শব্দ নেই। তিনি আমার প্রথম মারাঠি ছবি ‘লাই ভারি’-এর অংশ ছিলেন এবং এখন তিনি আমার প্রথম পরিচালিত ছবির অংশ। লাভ ইউ ভাউ।”

প্রসঙ্গত, সালমান খান রীতেশের প্রথম মারাঠি ছবি ‘লাই ভারি’তে ক্যামিওতে ‘ভাউ’ চরিত্রে অভিনয় করেছিলেন। যেখানে তার স্ত্রী, অভিনেতা জেনেলিয়া ডিসুজা একটি গানে ছোট চরিত্রে অভিনয় করেছিলেন। শরদ কেলকার, রাধিকা আপ্তে, তানভি আজমি এবং অদিতি পোহনকর অভিনীত এই ছবি ২০১৪ সালে জুলাই মাসে মুক্তি পেয়েছিল।

এদিকে মারাঠি ছবি ‘বেদ’ দিয়ে মারাঠি ইন্ডাস্ট্রিতে পা রাখবেন রীতেশের স্ত্রী বলিউড অভিনেত্রী জেনেলিয়াও । ছবিতে জিয়া শঙ্কর ছাড়াও অভিনয় করেছেন রীতেশ নিজে।

সারাবাংলা/এএসজি

রীতেশ দেশমুখ রীতেশের পরিচালনায় সালমান খান সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর