Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গায়ে হাত তোলেন সালমান— দাবি প্রাক্তন প্রেমিকার

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২০ আগস্ট ২০২২ ২১:৩০

বলিউড ইন্ডাস্ট্রিতে বিপদের বন্ধু হিসেবে যেমন সর্বজন শ্রদ্ধেয় ভাইজান খ্যাত সালমান খান, তেমনি প্রেমিক পুরুষ হিসেবেও তিনি আলোচিত। এখন অবধি বিয়ে না করলেও একাধিক নারীর সঙ্গে সালমান খানের প্রেমের খবরে মাঝে-মাঝেই উত্তাল হয়েছে বলিউড। তাদেরই একজন অভিনেত্রী সোমি আলী। বলিউড ইন্ডাস্ট্রিতে বেশিদিন দেখা যায়নি তাকে। বলতে গেলে সালমান খানের সঙ্গে প্রেমের গুঞ্জনই বিনোদন দুনিয়ায় খবরের শিরোনামে নিয়ে এসেছিল এই অভিনেত্রীকে। নিজের পুরনো সম্পর্ক নিয়ে এতদিন পরে আবার মুখ খুললেন তিনি। দাবি করলেন, প্রেমিকাদের গায়ে হাত তোলেন সালমান। উল্লেখ্য, এর আগে সালমানের আরেক প্রাক্তন প্রেমিকা বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায়ও সালমানের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ এনেছিলেন। এবার সেই একই কথা বললেন অভিনেত্রী সোমি আলি।

১৯৯১ থেকে ১৯৯৯ অবধি সম্পর্কে ছিলেন সালমান আর সোমি

১৯৯১ থেকে ১৯৯৯ অবধি সম্পর্কে ছিলেন সালমান আর সোমি

সালমানের এই প্রাক্তন প্রেমিকা শুক্রবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সালমানকে নিয়ে একটি বিস্ফোরক পোস্ট শেয়ার করেন। আর সেখানে সালমানকে ‘নারী নিগ্রহকারী’ ও ‘স্যাডিস্টিক সিক’ বলে উল্লেখ করেন। একইসঙ্গে সকলকে অনুরোধ করেন তারা যেন সালমানকে সম্মান জানানো বন্ধ করে দেন।

ইনস্টাগ্রামে সালমান খানের ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির পোস্টার শেয়ার করেন সোমি আলী। আর ক্যাপশনে লেখেন, ‘প্রেমিকাদের ধরে ধরে মারে। শুধু আমাকে নয়। আরও অনেকের সঙ্গেই এমন করেছে। ওকে পুজা করা বন্ধ করুন দয়া করে। ও একটা স্যাডিস্টিক সিক। আপনাদের কোনো ধারণাই নেই।’

ম্যায়নে পেয়ার কিয়া দেখেই সালমানের প্রেমে পড়েছিলেন সোমি আলী

ম্যায়নে পেয়ার কিয়া দেখেই সালমানের প্রেমে পড়েছিলেন সোমি আলী

এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সালমানের সঙ্গে বিচ্ছেদের কারণ জানাতে গিয়ে সোমি আলী বলেছিলেন, ‘সালমান আমাকে ঠকায়। আমি জানতে পেরে ওকে ছেড়ে দেই। খুব সহজ একটা কারণ।’

সালমানের সঙ্গে বিচ্ছেদের পর বলিউডও ছেড়ে দেন সোমি

সালমানের সঙ্গে বিচ্ছেদের পর বলিউডও ছেড়ে দেন সোমি

প্রসঙ্গত, ১৯৯১ থেকে ১৯৯৯ অবধি সম্পর্কে ছিলেন সালমান আর সোমি। ম্যায়নে পেয়ার কিয়া দেখেই সালমানের প্রেমে পড়েছিলেন সোমি আলী। তবে বিচ্ছেদের পর বলিউডও ছেড়ে দেন সোমি। নব্বইয়ের দশকে হাতে গোনা কিছু সিনেমায় কাজ করেছিলেন সোমি। যার মধ্যে রয়েছে কৃষ্ণ অবতার, ইয়ার গদ্দর, আয়ো প্যায়ার করে, মাফিয়া, তিসরা কৌন-এর মতো সিনেমা।

সারাবাংলা/এএসজি

নারীদের গায়ে হাত তোলেন সালমান- দাবি প্রাক্তন প্রেমিকার সালমান খান সোমি আলী


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর