Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেসবুকে অপু-বুবলির ঝগড়া

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৩ নভেম্বর ২০২২ ১৬:১৪

দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও বর্তমান স্ত্রী বুবলি ফেসবুকে বাগযুদ্ধে লিপ্ত হয়েছেন। তবে এ যুদ্ধ নিজেদের ওয়ালে সীমাবদ্ধ। একজন আরেকজনকে খোঁচা মেরে স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন।

ঘটনার সূত্রপাত একটি সংবাদ থেকে। যেখানে বুবলি বলেন, শাকিব খান তাকে সম্প্রতি একটি ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। খবরটি দেশের বিভিন্ন গণমাধ্যমে এসেছিলো। এরকমই একটি খবর নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে অনেকগুলো হাসির ইমো দেন অপু বিশ্বাস। আর লেখেন, কী যে মজা মজা। অর্থাৎ, অপু বিশ্বাস বুঝাতে চেয়েছেন বুবলি গণমাধ্যমকে মিথ্যে বলেছেন। আর তার এ মিথ্যে বয়ানে তার হাসি পাচ্ছে।

বিজ্ঞাপন

অপু এমন মজা ভালো ভাবে নেননি বুবলি। তিনি তীব্র প্রতিক্রিয়া জানান। নিজের আইডিতে এর প্রতিক্রিয়ায় লেখেন, একজন হঠাৎ করেই বলে উঠলো “আরে ওই বেটি যে আপনাদের ছবি সহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে স্বপনে শুধুই আপনি। হাহাহা !”

বুবলির আক্রমণের পাল্টা জবাবও দিয়েছেন অপু বিশ্বাস। তিনি লিখেছেন, শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি। বেটি বেটি বেটি।

শাকিব খানের সাবেক ও বর্তমান স্ত্রীর এমন স্ট্যাটাস চালাচালিতে নেটিজনরা বলছেন, তারা দুজন তাদের ব্যক্তিগত সম্পর্কের হিংসা, রেষারেষি ফেসবুকে নিয়ে এসে নিজের হাসির খোরাক বানাচ্ছেন। যদিও এমন সমালোচনায় তাদের দুজনের কারোই কোনো ভ্রূক্ষেপ নেই।

সারাবাংলা/এজেডএস

অপু বিশ্বাস বুবলি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর