Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘দৃশ্যটি বুঝতে আমারও কয়েক সেকেন্ড সময় লেগেছে’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৫ নভেম্বর ২০২২ ১৫:২১

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয় বৃহস্পতিবার (২৪ নভেম্বর) । যেখানে দেখা যায় একটি কনসার্টে জেমসের গান শুনছেন সিয়াম। তার পাশে দাঁড়ানো এক তরুণী হুট করে তাকে জড়িয়ে ধরে এবং গালে চুমু খায়। সিয়াম মেজাজ ধরে রাখতে না পেরে তাকে চড় মারেন।

মেয়েটিকে সাধারণ একজন নারী ভক্ত মনে করে অনেকে ভিডিওটি শেয়ার করছিলেন। তিনি আর কেউ নন— জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী সুনেরাহ বিনতে কামাল।

বিষয়টি নিয়ে অনেকে সিয়াম কিংবা সুনেরাহর সমালোচনা করলেও জানা গেছে এটি মূলত শুটিংয়ের দৃশ্য। দীপনংকর দীপনের ‘অন্তর্জাল’ ছবিতে কনসার্টের একটি দৃশ্য ছিলো। বুধবার (২৩ নভেম্বর) যখন ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’-এ জেমস গাইবেন জানা গেলো তখন পরিচালক আয়োজকদের অনুমতি নিয়ে সেখানেই শুটিং করার সিদ্ধান্ত নেন।

তবে অন্য আর সবার মতো সিয়াম আহমেদের বউ অবন্তীও কয়েক সেকেন্ডের জন্য বিভ্রান্ত হয়েছিলেন বলে জানান। তবে তিনি সিয়াম ও সুনেহরার অভিনয়ের প্রশংসা করেছেন। বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুক আইডিতে ভিডিওটি নিয়ে এক স্ট্যাটাস দেন অবন্তী। সেখানে তিনি এসব কথা লেখেন।

অবন্তী লেখেন, —‘ভাই, এটা শুটিং ছিল। তারা খুব ভালো বন্ধু; সুনেরাহ আমারও খুব ভালো বন্ধু। কেউ ভালোবেসে চুমু দেয় নাই আর চড়টাও রেগে মারে নাই।’

ভিডিও ক্লিপটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পর শাম্মার ফেসবুকে মেসেজের বন্যা বইয়ে গেছে। তা জানিয়ে শাম্মা বলেন, ‘আমার ইনবক্সে মেসেজের বন্যা বয়ে যাচ্ছে। অতিরিক্ত ট্যাগের কারণে নোটিফিকেশন দেখানো বন্ধ হয়ে গেছে।যাই হোক, এটি এতটাই বাস্তব লাগছিল যে, দৃশ্যটি বুঝতে আমারও কয়েক সেকেন্ড সময় লেগেছে!’

সারাবাংলা/এজেডএস

অবন্তী সিয়াম সুনেরাহ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর