Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দ্বিতীয়বার মীম-জিত জুটি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৫ ডিসেম্বর ২০২২ ১৫:৫৮

‘পরান’ সুপারহিট, ‘দামাল’ হিট— ক্যারিয়ারের দারুণ সময় পার করছেন বিদ্যা সিনহা মীম। ছবি দুটি মুক্তির পর সবাই অপেক্ষায় ছিলো কখন তিনি নতুন ছবির ঘোষণা দিবেন। অবশেষে সে অপেক্ষার পালা শেষ হয়েছে। কলকাতার জনপ্রিয় নায়ক জিতের বিপরীতে ‘মানুষ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এটি মীম-জিত জুটির দ্বিতীয় ছবি। এর আগে তারা দুজন যৌথ প্রযোজনার ‘সুলতান’-এ জুটিবদ্ধ হয়েছিলেন। তবে এটি পুরোপুরি কলকাতার ছবি। প্রযোজনায় রয়েছে জিতের প্রযোজনা সংস্থা জিত ফিল্মওয়ার্কস। তারা দুজন ছাড়া এ ছবিতে আছেন জিতু কামাল, সুস্মিতা চ্যাটার্জি ও সৌরভ চক্রবর্তী।

ছবিটি নিয়ে মীম বলেন, ‘বেশ কিছুদিন ধরেই ছবিটিতে কাজের কথা হচ্ছিল। ছবিটির ব্যাপারে আমাকে ফোন করেছিলেন জিতের ভাই গোপাল মাদনানি। তিনি সিনেমাটির আরেক প্রযোজক। পরে পরিচালক সঞ্জয় দাদা ফোন করে গল্প শোনান। ছবিটির গল্প, চরিত্র পছন্দ হয়। পরিচালক আমাকে আশ্বস্ত করেছেন, ভালো কিছু হবে। তা ছাড়া এই পরিচালকের সঙ্গে আগে কাজের অভিজ্ঞতাও আমার আছে।’

‘মানুষ’-এ মীমের চরিত্রের নাম মন্দিরা। তাকে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। সব ঠিকঠাক থাকলে শুক্রবার (১৬ ডিসেম্বর) থেকে ছবির শুটিং শুরু করবেন বলে জানালেন পরিচালক। আগামী বছরের রোজার ঈদে ছবিটি মুক্তির পরিকল্পনা প্রযোজনা সংস্থার।

সারাবাংলা/এজেডএস

জিত মানুষ মীম


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর