Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাকে হারালেন মাধুরী

সারাবাংলা ডেস্ক
১২ মার্চ ২০২৩ ১৫:৪৯

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত তার মাকে হারালেন। রোববার (১২ মার্চ) ৯১ বছর বয়সে মুম্বাইয়ের বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। মাধুরী দীক্ষিতের মা স্নেহলতা দীক্ষিতের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলিউডের অনেকেই।

এক যৌথ বিবৃতিতে এই মর্মান্তিক খবর জানিয়েছেন মাধুরী দীক্ষিত ও তাঁর স্বামী শ্রীরাম নেনে। বিবৃতিতে বলা হয়েছে, ‘আমাদের প্রিয় আই (মা) স্নেহলতা দীক্ষিত আজ সকালে তাঁর প্রিয়জনদের মাঝে শান্তিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।’ খবর জিনিউজ।

গত বছর মায়ের নব্বইতম জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন মাধুরী দীক্ষিত। ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘শুভ জন্মদিন। যারা বলে, মা সবসময়ই মেয়ের প্রিয় বন্ধু, তারা সঠিকই বলেন। তুমি আমার জন্য যা কিছু করেছ, যা কিছু শিখিয়েছ, সবই তোমার কাছ থেকে আমার জন্য সবচেয়ে বড় উপহার। আমি শুধু আপনার সুস্বাস্থ্য ও সুখ কামনা করি।’মাধুরী ও তার মায়ের বন্ডিং ছিল সত্যিই দুই বন্ধুর মতো। অভিনেত্রী হয়ে ওঠার পিছনে, সিনেমার জগতে তার ক্যারিয়ার তৈরি করতে বরাবরই মাধুরীর পাশে ছিলেন তার মা স্নেহলতা দীক্ষিত। শুটিং সেট থেকে শুরু করে ইভেন্ট অল্প বয়সে মেয়ের ছায়াসঙ্গী ছিলেন তিনি। মাধুরীও তার মাকে সবসময় বন্ধুর সঙ্গেই তুলনা করেছেন। আমেরিকা থেকে ফেরার পরও নানা জায়গায় মায়ের সঙ্গে দেখা গেছে মাধুরীকে।

২০১৩ সালে মাধুরীর মা ‘গুলাব গ্যাং’ এর জন্য একটি গান রেকর্ড করেছিলেন, সঙ্গে ছিলেন মাধুরীও। ছবির পরিচালক অনুভব সিনহা জানিয়েছিলেন, ‘আমরা যখন মাধুরীর কাছে ছবিতে একটি গান গাওয়ার জন্য আবেদন করেছিলাম, তখন তিনি খুশি মনে রাজি হয়েছিলেন। যখন তিনি রেকর্ডিংয়ের জন্য এসেছিলেন, তিনি তার মায়ের সঙ্গে এসেছিলেন এবং আমরা ঐ রেকর্ডিং স্টুডিয়োতেই বসে জানতে পারি যে তার মা খুব ভাল গায়িকা। তাই আমরা তার মাকে জিজ্ঞেস করেছিলাম যে, তিনি গান গাইতে পারেন কি না। অবশেষে মাধুরী ও তার মা দুজনকেই ছবিতে গান গাইলেন।’

সারাবাংলা/এজেডএস

মাধুরী দীক্ষিত


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর