Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবার শাকিব-খোকন জুটি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২১ মে ২০২৩ ১৫:০২

একটা সময় ছিল বদিউল আলম খোকনের ছবি মানেই নায়ক শাকিব খান। শাকিবের প্রযোজনা সংস্থার প্রথম ছবির পরিচালকও ছিলেন খোকন। এ পরিচালক-নায়ক জুটি দেড় ডজনের বেশি ছবিতে কাজ করেছেন। তাদের ব্যবসাসফল ছবির তালিকায় রয়েছে ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘নিঃশ্বাস আমার তুমি’, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘একবার বলো ভালবাসি’, ‘বস নাম্বার ওয়ান’, ‘১০০% লাভ’, ‘বুক ফাটে তো মুখ ফোটে না’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘নিষ্পাপ মুন্না’, ‘হিরো: দ্য সুপারস্টার’, ‘ডেয়ারিং লাভার’ এবং ‘রাজাবাবু দ্য পাওয়ার’ ইত্যাদি।

মাঝে চলচ্চিত্র পরিবার থেকে যৌথ প্রযোজনার ছবিতে অভিনয়ের ইস্যুতে শাকিব খানকে নিষিদ্ধ করা হয়। তখন বদিউল আলম খোকন ছিলেন পরিচালক সমিতির সাধারণ সম্পাদক। নিষিদ্ধের চিঠিতে খোকনের স্বাক্ষর থাকার কারণে দুজনের মধ্যকার বন্ধুত্বে ফাটল ধরে। তবে দিন বদলেছে। খোকনের উদ্যোগে অভিমানের বরফ গলেছে। দুজনে মিলে শুরু করেছিলেন ‘আগুন’। কিন্তু প্রযোজক ‘ক্যাসিনো কাণ্ডে’ জেলে যাওয়ার পর ছবিটি বন্ধ হয়ে যায়।

তবে ‘আগুন’-এর খবর না থাকলেও খবর হচ্ছে তারা দুজন নতুন একটি ছবি করতে যাচ্ছেন। ছবির প্রাথমিক নাম শোনা যাচ্ছে ‘হাজারি’। যেটির শুটিং শুরু হবে আগামী ঈদের পর। যেখানে শাকিব খানকে দেখা যাবে একজন মাঝির চরিত্রে। শুটিং হবে ভোলায়।

ছবিটির নায়িকা চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেত্রীকে। আরও আছেন মিশা সওদাগর। খোকন বলেন, ছবিটির নাম আমরা এখনও ঠিক করিনি। প্রযোজক, নায়িকাসহ আর কারা অভিনয় করবেন এ নিয়ে আমরা খুব শিগগিরই সংবাদ সম্মেলন করে সবাইকে জানাবো। শাকিব তো এখন ‘প্রিয়তমা’-র শুটিংয়ে ব্যস্ত। তাই আমরা ঈদের ৮-১০ দিন পর শুটিং শুরু করবো।

আগুনের ব্যাপারে খোকন জানালেন, ছবিটির মূল দৃশ্যায়ন শেষ। শুধু গানের শুটিং বাকি। সেটিও ঈদের পর শাকিবের সঙ্গে শিডিউল মিলিয়ে শেষ করে ফেলা হবে।

সারাবাংলা/এজেডএস

বদিউল আলম খোকন শাকিব খান হাজারি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর