Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সুড়ঙ্গ’ কে শুভ কামনা জানালো তারকারা

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৮ জুন ২০২৩ ১৫:১০

‘সুড়ঙ্গ’ যে এই বছরের সবচেয়ে আলোচিত সিনেমা হতে যাচ্ছে তাতে কোনো দ্বিধা নেই। কেননা সুড়ঙ্গ-এর ফোরটেস্ট মুক্তির পর থেকে দেশের তারকা, অভিনেতা-অভিনেত্রীরা যেভাবে তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও শেয়ার দিয়েছেন তা বেশ প্রশংসনীয়। আবার বিরল ঘটনাও বটে।

জিয়াউল ফারুখ অপূর্ব আর আফরান নিশোর সম্পর্কটা বন্ধুত্বের। তবে ছোট পর্দায় একে অপরকে টক্করও দিয়েছেন নিজেদের কাজ দিয়ে। সেই দীর্ঘ দিনের বন্ধু অপূর্ব ভুলে যাননি নিশোকে শুভ কামনা জানাতে। অপূর্ব নিজের ফেসবুক ভেরিফাইড পেজ থেকে ফোরটেস্ট ভিডিওটি আপলোড করে লিখেছেন ‘বেস্ট ওফ লাক’।

বিজ্ঞাপন

এই ঈদে মুক্তি পাবে সিয়াম আহমেদ অভিনীত সাইবার ক্রাইমধর্মী সিনেমা অন্তর্জাল। সিয়াম পরিচালক রাফীর পোস্ট শেয়ার করে লিখেছেন ‘Loved it!!! Can’t wait’।

রাফীর পোস্ট শেয়ার করেছেন বিদ্যা সিনহা মিমও। লিখেছেন, ‘Waiting, Best of luck’।

পিছিয়ে নেই মেহজাবীন চৌধুরীও। অসংখ্য নাটকে জুটি হয়েছেন নিশো-মেহজাবীন। তিনি নিশোর প্রোফাইল থেকে আপলোড হওয়া ভিডিওটি শেয়ার দিয়ে বলেন, ‘আফরান নিশো ভাইয়াকে বড় পর্দায় দেখার জন্য এক্সাইটেড।’

‘বেস্ট উইশেস ফর সুড়ঙ্গ’ লিখে ফোরটেস্ট আপলোড করেছেন তানজিন তিশা।

বাড়তি পাওনা হলো ওপার বাংলার পরিচিত পরিচালক সৃজিত মুখার্জিকে। তিনি তার ফেসবুক প্রোফাইলে ‘সুড়ঙ্গ’-এর পুরো টিমকে জানিয়েছেন শুভ কামনা।

সাবিলা নূর, সায়মন সাদিক, ইরফান সাজ্জাদ, আবরার আতহার, সামিরা খান মাহি কে নেই এই তালিকায়।

মাত্র ১ মিনিট ২২ সেকেন্ড একটি ভিডিও যেটাকে বলা হচ্ছে ফোরটেস্ট। আসন্ন ঈদ-উল-আযহায় প্রেক্ষাগৃহে আফরান নিশো যে ঝড় তুলবে তা এই ছোট একটি ভিডিওতে জানান দিয়ে গেলো। রায়হান রাফী পরিচালিত সিনেমা ‘সুড়ঙ্গ’- এর ফোরটেস্ট ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

তারকাদের শুভেচ্ছা সুড়ঙ্গ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর