Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৫০ গান ও ৪১ নাটকে জি-সিরিজের ঈদ আয়োজন

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৮ জুন ২০২৩ ১১:৫৪

ঈদ মানেই দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের বর্ণাঢ্য আয়োজন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। ঈদুল আযহায় শীর্ষ এই প্রতিষ্ঠান থেকে প্রকাশ পেতে যাচ্ছে নতুন ৪১টি নাটক ও প্রায় ১৫০টি গান। থাকছে বেশকিছু সিনেমাও। ধারাবাহিকভাবে এগুলো ঈদ আয়োজনে উন্মুক্ত হবে।

নাটকগুলো হচ্ছে সাগর জাহান পরিচালিত ‘ভাই ভাই ৩’, মিজানুর রহমান আরিয়ানের ‘জার্সি’, মাহবুবুর রশিদ বান্নার ‘ট্রাপ’, ‘পিউর লাভ’, ‘সম্রাট ভিক্ষুক’, ‘রিভেঞ্জ’, ‘জুতা নিজ দায়িত্বে রাখুন’ ও ‘স্পর্শের ছোঁয়া’, রুবেল হাসানের ‘লাভ ট্রিপ’, ‘স্ট্রংগার’ ও ‘নতুন বউ’, গোলাম সোহরাব দোদুলের ‘সুখের অসুখ’, মেহেদী হাসান হৃদয়ের ‘এখনো ভালোবাসি’, ‘তাপমাত্রা ৫২ ডিগ্রি সেলসিয়াস’ ও ‘বউ ভাত’, ইমরুল রাফাতের ‘মি অ্যান্ড মাই এক্স’, রাকেশ বসুর ‘ঠোঁটকাটা জামাই’, তুহিন হোসেনের ‘ক্রস কানেকশন’, এ আর আকাশের ‘র‌্যাপার জিম’, ফাহিম মনিরের ‘হট অ্যান্ড কুল’, ফারহান আহমেদ রাফাতের ‘চামেলি বানুর শুভ বিবাহ’, অলক হাসানের ‘খানদানী ক্যাচাল’, হামিদ হাসান নোমনের ‘তুমি আমার বাবা’, এল আর সোহেলের ‘ঈদ কার্ড’, এস আর মজুমদারের ‘না রাখা কথা’ প্রভূতি। নাটকগুলোতে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় সব শিল্পীরা।

বিজ্ঞাপন

গানগুলো হচ্ছে নচিকেতা চক্রবর্তীর ‘তোমার সাথে যায় না’, তাহসানের ‘নিয়তি’ ও ‘প্রথম সকাল’, বাপ্পা মজুমদারের ‘বালিকা’, মৌসুমী আক্তার সালমার ‘দুই ভুবনের বাসিন্দা’, কিশোর পলাশের ‘তোর কারণে কান্দি’, ‘মন খারাপের গাড়ি’ ও ‘সাদা কালো ঢেউ’, ফজলুর রহমান বাবুর ‘মেঘমালা’, ইমরান মাহমুদুলের ‘আজ নয়’, লগ্নজিতা চক্রবর্তীর ‘জন্ম জন্মান্তর’, এফ এ সুমনের ‘শুধুই ব্যথা’, আরমান আলিফের ‘রাজকুমারী’ ও ‘আমি কালো বলে’, শাহাদাত-বৃষ্টির ‘এই পথ’, সাজুর ‘কাদবে তুমি গোপনে’ প্রভৃতি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/এএসজি

১৫০ গান ও ৪১ নাটকে জি-সিরিজের ঈদ আয়োজন

বিজ্ঞাপন
সর্বশেষ

গোলমরিচ যেভাবে দ্রুত ওজন কমায়
২০ অক্টোবর ২০২৪ ১৫:৫১

সম্পর্কিত খবর