Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চরম দ্বন্দ্বে জ্যাকলিন-নোরা, ঘটনা গেল আদালতে

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১ আগস্ট ২০২৩ ১৫:৩৮

২০০ কোটি টাকা তছরুপ মামলায় সুকেশ চন্দ্রশেখর ছাড়াও বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ এবং নোরা ফাতেহির নাম জড়ায়। নোরার বিরুদ্ধে এর আগে একাধিক অভিযোগ করেছিলেন সুকেশ এবং জ্যাকলিন। জবাবে ‘কিক’ ছবির নায়িকার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন নোরা। সোমবার (৩১ জুলাই) এই মামলায় দিল্লির কোর্টে নিজের জবানবন্দি দিতে হাজির হয়েছিলেন নোরা। খবর আনন্দবাজার।

নোরা বলেন, ‘‘জ্যাকলিন ফার্নান্দেজ ছাড়াও কিছু সংবাদমাধ্যমের বিরুদ্ধেও আমি মামলা করেছি। ওরা আমাকে ‘সুযোগ সন্ধানী’ বলেছে। পাশাপাশি দাবি করেছে, আমি নাকি সুকেশের সঙ্গে সম্পর্কে ছিলাম! তাদের মিথ্যাভাষণ সাধারণ মানুষের সামনে আমার সম্মানহানি করেছে।’’ এরই সঙ্গে ‘দিলবার’খ্যাত অভিনেত্রী বলেন, ‘‘সুকেশের বিরুদ্ধে দুশো কোটি টাকা তছরুপের যে অভিযোগ উঠেছে, তার সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই, এই কথা জানাতেই আমি মামলা করেছি।’’

এখানেই থেমে থাকেননি নোরা। তিনি আরও অভিযোগ করেন। অভিনেত্রী আদালতে বলেন, ‘‘আমার মতে, বিশেষ কয়েক জনকে আড়াল করতেই এই ঘটনায় আমাকে বলির পাঁঠা বানানো হয়েছিল! কারণ, আমি বাইরে থেকে ইন্ডাস্ট্রিতে এসেছি বলেই হয়তো আমাকে অনেকেই সহজ লক্ষ্য বলে ধরে নেন।’’ ইন্ডাস্ট্রিতে আট বছরের পরিশ্রমে যে জায়গা তিনি তৈরি করেছেন, জ্যাকলিনের মন্তব্য তাতে মারাত্মক আঘাত হেনেছে বলেই উল্লখ করেছেন নোরা। এই মর্মে তিনি আদালতের কাছে ক্ষতিপূরণ চেয়েছেন। সেপ্টেম্বর মাসে আদালত এই মামলায় আরও এক জন সাক্ষীর জবানবন্দি নথিভুক্ত করবে।

সারাবাংলা/এজেডএস

জ্যাকলিন ফার্নান্দেজ দ্বন্দ্ব নোরা ফাতেহি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর