Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিউ ইয়র্কে ‘প্রিয়তমা’ দেখে আপ্লুত শাকিব খান

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২ আগস্ট ২০২৩ ১৫:০৮

এবারের ঈদের এক নম্বর ছবি নিঃসন্দেহে ‘প্রিয়তমা’। হিমেল আশরাফ পরিচালিত ছবিটির প্রধান অভিনেতা শাকিব খান দেশে থাকতে ছবিটি দেখার অবকাশ পাননি। অবশ্য তিনি নিজের খুব একটা সিনেমা হলে দেখেনও না। তবে যুক্তরাষ্ট্রের গ্রীনকার্ড হোল্ডার এ নায়ক নিজের ছবিটি দেখলেন নিউ ইয়র্কে বসে। আর শো শেষে আবেগে আপ্লুত হয়ে যান তিনি।

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্সে বাংলাদেশিদের সঙ্গে বসে মঙ্গলবার (১ আগস্ট) ছবিটি দেখেন শাকিব। এ সময় তার সঙ্গে ছিলেন অভিনেত্রী নওশীন, অভিনেতা হিল্লোল, নির্মাতা হিমেল আশরাফ ও প্রধানমন্ত্রীর সাবেক উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন প্রমুখ। যারা প্রত্যেকেই এখন যুক্তরাষ্ট্র প্রবাসী।

বিজ্ঞাপন

শো শেষে শাকিব সেখানে উপস্থিত দর্শকদের সঙ্গে ছবি তুলেন। পুরো ঘটনাটি নিজের ফেসবুকে শেয়ার করেছেন পরিচালক হিমেল আশরাফ।

হিমেল লিখেছেন, “কোনও এক অদ্ভুত কারণে উনি (শাকিব) আমার ওপর আস্থা পেতেন। প্রায়ই বলতেন, ‘তুই একদিন বড় ডিরেক্টর হবি হিমেল’। আমি আজও জানি না, তিনি আসলে কেন বলতেন এই কথা। শুধু আমাকে না, আমার অনুপস্থিতিতেও তিনি খুবই কনফিডেন্সের সঙ্গে বলতেন, ‘হিমেল ভালো বানাবে’। তার কথা শুনে মানুষ মুচকি হাসতো। আজ ‘প্রিয়তমা’ দেখার শেষে তার ভেজা চোখে চোখ পড়তেই আমাকে দেখে হেসে আমার কাঁধে হাত রেখে কিছু না বলেও যেন কত কিছু বললেন। আর আমি তার বিজয়ের হাসি দেখে মনে মনে বারবার বলছিলাম, ভাইয়া থ্যাংক ইউ। শাকিব খানের ব্যস্ত শিডিউলে হয়ত তার সঙ্গে আমার অনেক কাজ হবে না, কিন্তু একজন নির্মাতা হিমেল আশরাফ আজীবন শাকিব খানের কাছে ঋণী হয়ে থাকবে।”

‘প্রিয়তমা’ নির্মিত হয়েছে ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে। এতে শাকিব খানের নায়িকা কলকাতার ইধিকা পাল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

নিউ ইয়র্ক প্রিয়তমা শাকিব খান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর