Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজকে ‘ডিভোর্স লেটার’ পাঠিয়েছেন পরীমণি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২০ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২৬

বছরের শুরু থেকেই পরীমণি ও শরিফুল রাজ আলাদা থাকছেন। পরীমণি একের পর এক অভিযোগ এনেই যাচ্ছিলেন রাজের বিরুদ্ধে। দুজন আলাদা থাকলেও সন্তানের জন্মদিন উপলক্ষে কিংবা নানাবিধ ঘটনায় তাদের মধ্যে দেখা সাক্ষাত হচ্ছিল। গান বাংলার এক অনুষ্ঠানে দুজনের অন্তরঙ্গ ছবি প্রকাশের পর সবাই ভেবেছিল সকল অভিমান ভুলে তারা বুঝি এক হচ্ছেন। কিন্তু না তা আর হয়নি। তাদের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন চাউড় হয়েছে। জানা গেছে, গেল ১৮ সেপ্টেম্বর পরীমণি শরিফুল রাজের কাছে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স লেটার পাঠিয়েছেন।

১৬ সেপ্টেম্বর রাতে পরীমণি ফেসবুকে লিখেছিলেন, ‘কালকের (১৭ সেপ্টেম্বর) দিনটা আমার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটি দিন! একটি… (স্বাক্ষরের ইমোজি)। আল্লাহ ভরসা।’ তখন তার এ স্ট্যাটাস দেখার পর অনেকেই আঁচ পেয়েছিলেন তাদের মধ্যকার বিচ্ছেদের। কিন্তু আবার পরদিন পরীমণি রেজা ঘটকের ‘ডোডোর গল্প’-এ ছবিতে চুক্তিবদ্ধ হন। সবাই ধরে নিয়েছিলো পরী হয়ত এ কারণে স্ট্যাটাসটি দিয়েছিলেন।

অনলাইনে শরিফুল রাজকে পাঠানো একটি ডিভোর্স লেটার ঘুরে বেড়াচ্ছে। যদিও এটি পরী-রাজের কিনা তা যাচাইয়ের জন্য পরীকে ফোন করে পাওয়া যায়নি। তবে শরিফুল রাজ শুধু বলেন, আমিও এমনটা শুনছি বিভিন্ন জনের কাছে। কিন্তু এখন পর্যন্ত কোনো চিঠি পাইনি।

জানা গেছে, নানা পক্ষ শরিফুল রাজকে চাপ দিচ্ছিলেন ডিভোর্স দেওয়ার জন্য। কিন্তু তিনি চাচ্ছিলেন এটা যেন পরীমণির পক্ষ থেকে আসে।

২০২১ সালে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে শরিফুল রাজ-পরীমণির পরিচয় ও প্রেম হয়। পরে তারা সেই বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

গেল মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর জানা যায়, ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার জীবন। এরপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা; সম্পর্কটা বিচ্ছেদের পথেই। অবশেষে সেই জল্পনাই সত্য হলো।

সারাবাংলা/এজেডএস

ডিভোর্স লেটার পরীমণি বিবাহ বিচ্ছেদ শরিফুল রাজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর