Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও অপারেশন টেবিলে আরিফিন শুভ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৭ অক্টোবর ২০২৩ ১৭:৪০

বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করে আরিফিন শুভ প্রশংসায় ভাসছেন। একের পর এক সিনেমা হল ছুটে যাচ্ছেন। দর্শকদের প্রতিক্রিয়া সামনে থেকে দেখছেন। আবেগাপ্লুত হয়েছেন তারা। তাদের এ ভালোবাসা শুভকে অনুপ্রাণিত করে, সামনে ভালো কাজ করার। কিন্তু তার ক্যারিয়ারে অপারেশন যেন আর পিছু ছাড়ছে না।

এর আগে ২০১৩ সালে ‘অগ্নি’ ছবির শুটিং ডান হাতে আঘাত প্রাপ্ত হয়েছিলেন। তখন থাইল্যান্ড থেকে অপারেশন করিয়ে নিয়ে আসতে হয়েছিল। এরপর ২০২০ এর দিকে ‘মিশন এক্সট্রিম’ ছবির জন্য সিক্স প্যাক বানাতে গিয়ে নিয়মিত জিম করছিলেন। তখন পায়ের লিগামেন্ট ছিড়ে যায়। তখনও অপারেশনের মুখোমুখি। এবার অবশ্য ভিন্ন কারণে অপারেশন টেবিলে শুভ।

নাকের পলিপাসের সমস্যায় অনেকদিন যাবত ভুগছেন তিনি। মুজিবের প্রমোশন, অন্যান্য ছবির শুটিং ও ব্যক্তিগত ব্যস্ততার কারণে অপারেশনের জন্য সময় বের করতে পারছিলেন না। তবে শেষ পর্যন্ত সময় বের করে অপারেশন টেবিলে শুতে হল তার।

বিষয়টি নিয়ে শুভ বলেন, বছর খানেক ধরে পলিপাস সমস্যায় ভুগছিলাম, গেল কয়েক মাসে সেটা জটিল হয়েছে।
স্লিপ অ্যাপনিয়া, শ্বাসকষ্ট, ঘুমের সমস্যায় জীবন কাবু হলেও ‘মুজিব’ ব্যস্ততায় সেভাবে চিকিৎসার সুযোগ হয়ে উঠেনি। পরিস্থিতি এখন এতটাই কঠিন হয়েছে যে, আজ বিকেলেই একটা মাইনর অপারেশন করাতে হচ্ছে। আগামী সপ্তাহেই আবার আপনাদের সঙ্গে সিনেমা হলে দেখা হচ্ছে ইনশাআল্লাহ।

বাংলাদেশ ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ মুক্তি পেয়েছে ১৩ অক্টোবর। ছবিটিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। বঙ্গমাতার চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। সারাদেশের ১৬১টি সিনেমা হলে ছবিটি চলছে।

সারাবাংলা/এজেডএস

অপারেশন অসুস্থ আরিফিন শুভ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর