Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরিফিন শুভর ‘নীলচক্রে’ সবাই চরিত্রাভিনেতা

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১০ নভেম্বর ২০২৩ ১৫:৪৯

পরিচালক মিঠু খান মোবাইলের ওপারে বেশ আত্মবিশ্বাস নিয়েই বললেন, “আরিফিন শুভ ‘মুজিব’-এর পর আরেকটি ছবি করছে, সে ছবির গল্প নিঃসন্দেহে তার পছন্দ হয়েছে। না হলে দেশ-বিদেশে এত প্রশংসিত একটা ছবির পর আমার ছবিতে কেন কাজ করবে? তাছাড়া এ ছবিতে কিন্তু আলাদা কেউ নায়ক-নায়িকা নন। সবাই যার চরিত্রে অভিনয় করেছেন। এক কথায় চরিত্রাভিনেতা বলা যায়।”

কথাগুলো মিঠু খান সারাবাংলাকে বলছিলেন আরিফিন শুভর নতুন ছবি ‘নীলচক্র’ নিয়ে। তিনি জানান, গেল অক্টোবর মাসে শুভকে ছবিটিতে চুক্তিবদ্ধ করান। নাজিম উদ দৌলা ও তিনি মিলে ছবিটির চিত্রনাট্য লিখছেন।

তিনি বলেন, আমাদের খুবই পরিচিত গল্প। ডার্ক থ্রিলার, এতে রয়েছে সাসপেন্স।

এর আগে বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে একটি ছায়া ও কয়েক ফোটা রক্তের একটি পোস্টার শেয়ার করে আরিফিন শুভ জানিয়েছিলেন─নতুন কিছু আসছে। পোস্টারটি পরিচালক মিঠু খান ও পোস্টার ডিজাইনার সাজ্জাদুল ইসলাম সায়েমও শেয়ার করেছিলেন। শুভসহ তাদের তিনজনের কেউই এর রহস্য উদঘাটন করতে রাজি হননি তখন।

শুভ গল্পটি নিয়ে খুব একটা বলতে নারাজ। শুধু বললেন, ‘গল্পের প্যাটার্নে কিছুটা ডার্কনেস আছে, সঙ্গে আরও কিছু আছে। যা এখনও বলতে চাচ্ছি না।’

‘নীলচক্র’ প্রযোজনা করেছে ফিল্ম ফায়োস প্রোডাকশন। ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত এই ছবিতে আরিফিন শুভ ছাড়া আরও অভিনয় করছেন মন্দিরা চক্রবর্তী, ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান, ডলার প্রমুখ। ছবিটির শুটিং হবে আগামী বছরের ১৫ জানুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি।

উল্লেখ্য মিঠু খান এর আগে এবিএম সুমনকে নিয়ে ‘অচেনা হৃদয়’ নির্মাণ করেছিলেন।

সারাবাংলা/এজেডএস

আরিফিন শুভ নীলচক্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর