Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘চান তারা জোসনা’ নিয়ে আসছেন সুমি শবনম

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১২ নভেম্বর ২০২৩ ১৫:৩৪

সুমি শবনম এই সময়ে বাংলা গানের এক আলোচিত নাম। পরপর একাধিক জনপ্রিয় গান উপহার দিয়ে শ্রোতা মনে নিজের অবস্থান পোক্ত করেছেন এ শিল্পী। আর এই কারণেই শ্রোতাদের প্রতি বেড়েছে তার দায়বদ্ধতা সেই সাথে নতুন নতুন গান তৈরির আগ্রহ।

এরই ধারাবাহিকতায় এবার আসছে তার নতুন গান ‘চান তারা জোসনা’। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন মোহাম্মদ আকরাম হোসাইন। সংগীত পরিচালনা করেছেন তরিক আল ইসলাম । গাজীপুরের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন ফারহান আহমেদ রাফাত। গানটির ভিডিওতে অভিনয় করেছেন আলভি মামুন ও আনফি সিনহা। কোরিওগ্রাফি করেছেন রোহান বিল্লাল। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

নতুন গান ‘চান তারা জোসনা’ নিয়ে এই গায়িকা জানান, ‘এই গানটি একটু ব্যতিক্রমী গান । মানে অতি সম্প্রতি আমি যে গানগুলো করেছি তার থেকে আলাদা। আমি আমার শ্রোতাদের একটু ভিন্ন ধারার গান উপহার দিচ্ছি। অবশ্য শ্রোতাদরে কথা চিন্তা করে, পর্যাপ্ত সময় নিয়ে গানটি করেছি । তাই আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে। আর গানটির ভিডিওটাও একটু ভিন্ন ভাবে করা হয়েছে। যা দর্শক- শ্রোতাদের দোলা দিয়ে যাবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ১৩ নভেম্বর সোমবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘চান তারা জোসনা’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপে।

সারাবাংলা/এজেডএস

চান তারা জোসনা সুমি শবনম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর