Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতের সঙ্গে বাংলাদেশে মুক্তি পেলো না ‘অ্যানিমেল’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১ ডিসেম্বর ২০২৩ ১৬:১৯

চলচ্চিত্র আমদানিকারক অনন্য মামুন ‘জাওয়ান’ ভারতের সঙ্গে একই তারিখে বাংলাদেশে মুক্তি দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন। ‘অ্যানিমেল’ ছবিটিও তিনি ১ ডিসেম্বর ভারতের সঙ্গে এখানে মুক্তি দিতে চেয়েছিলেন। সে লক্ষ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছিলেন গেল ২৭ নভেম্বর আমদানির অনুমতি পায় ছবিটি। কিন্তু বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল ৫টা পর্যন্ত ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়েনি। যার কারণে ছবিটি আজ শুক্রবার (১ ডিসেম্বর) বাংলাদেশে মুক্তি পাচ্ছে না।

‘অ্যানিমেল’ সেন্সর বোর্ডে জমা না পড়ার বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছে সেন্সর বোর্ডের কর্মকর্তারা। বোর্ডের সদস্য খোরশেদ আলম খসরু বলেন, যেহেতু ছবিটি বৃহস্পতিবার জমা পড়েনি সেহেতু নিয়ম অনুযায়ী আগামী রোববারের আগে জমা দিতে পারবে না। এরপর বোর্ড একটি তারিখ দিবে সেন্সর শো করার জন্য। এরপর বোর্ড সদস্যরা ছবিটি দেখে সিদ্ধান্ত নিবেন ছবিটিকে সেন্সর দিবেন কিনা।

অ্যানিমেল বাংলাদেশে আমদানি হচ্ছে কিবরিয়া ফিল্মসের ব্যানারে। ছবিটির বিপরীতে বাংলাদেশ থেকে যাচ্ছে ‘মেঘের কপাট’।

ছবিটিতে অতিরিক্ত নৃশংসতা থাকায় ভারতীয় কেন্দ্রীয় সেন্সর বোর্ড একে ‘এ’ ক্যাটাগরি অর্থাৎ প্রাপ্তবয়স্কদের জন্য সার্টিফিকেট দিয়েছে। ৩ ঘণ্টা ২০ মিনিটের ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর ও অনিল কাপুর।

ট্রেলারে চমক দেখিয়েছেন রণবীর কাপুর। নায়ক রণবীরের হিংস্র চেহারার অ্যাকশন লুকে মুগ্ধ ভক্ত ও সমালোচকরা। সেই সঙ্গে অনিল কাপুর ও ববি দেওলকে নিয়েও নেটিজেনদের আগ্রহ তুমুল। সবকিছু বিবেচনায় সিনেবিশ্লেষকদের ধারণা, ‘ব্রহ্মাস্ত্র’র পর আরও একটি ব্লকবাস্টার দিতে চলেছেন তিনি।

ছবিটিতে রণবীর এবং অনিল কাপুরকে পিতা-পুত্রের চরিত্রে দেখা যাবে, এবং পর্দায় তাদের মধ্যকার জটিল পিতা-পুত্রের সম্পর্ককে তুলে ধরা হবে। খল চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে ছবিটি। ২০০ কোটি বাজেটের ‘অ্যানিমেল’ সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বাঙ্গা।

সারাবাংলা/এজেডএস

অ্যানিমেল ভারতের সঙ্গে মুক্তি


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

মূল্যবোধ রক্ষায় সচেতনতা জরুরি
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৯

সম্পর্কিত খবর