Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সজলের কণ্ঠে ‘ভুল করো না’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২২ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৯

নানা জল্পনা কল্পনার পর অবশেষে নাম-ঠিকানাসহ মুক্তি পেল ‘ভুল করো না’। চলতি বছর এপ্রিলে গানবাংলা ও চ্যানেল আইর যৌথ উদ্যোগে আয়োজিত কুইজ ক্যাম্পেইনের মধ্য দিয়ে প্রকাশিত হয় গানটির লিরিক্যাল ভিডিও। এতে শ্রোতাদের উদ্দেশ্যে ছুঁড়ে দেয়া হয় প্রশ্ন, এটি কার গান, কোন লেবেল থেকে আসছে, এর সুরকার-গীতিকার, সংগীত পরিচালকই বা কে?

অবশেষে টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিও আকারে প্রকাশিত হল গানটি। তাতে জানা গেল- কৌশিক হোসেন তাপসের কথা সুর ও সংগীতে সজলের কণ্ঠে ‘ভুল করো না’ প্রকাশ করেছে টিএম রেকর্ডস।

গানটি প্রসঙ্গে সজল বলেন, “নতুন গান প্রকাশ আনন্দের, কিন্তু যদি গানটি হয় আমার গুরু তাপস ভাইর তাহলে তো কথাই নেই। অনেক প্লাটফর্মে অনেক গান করেছি আমি, কিন্তু আমার দৃষ্টিতে এটা আমার জীবনের সেরা গান। কৃতজ্ঞতা জানাবো তাপস ভাইর প্রতি, তিনি আমাকে দিয়ে গান গাওয়ানোর যোগ্য মনে করেছেন এতে আমি ধন্য। ফারজানা মুন্নি ভাবির প্রতিও কৃতজ্ঞতা আমাকে মিউজিক ভিডিওতে এভাবে প্রেজেন্ট করার জন্য।”

গানটিকে ঘিরে কুইজ ক্যাম্পেইনে সাড়া দিয়েছিলেন দশ হাজারের বেশি মানুষ। সঠিক উত্তর দিতে পেরেছিলেন সাত শতাধিক। তাদের মধ্য থেকে বাছাই করে খুব শিগগিরই একজন সঠিক উত্তরদাতাকে দেয়া হবে এক লক্ষ টাকা পুরস্কার।

বাংলা গানকে বিশ্বমানে উপস্থাপনের লক্ষ্যে ২০২১ সালের ১২ ডিসেম্বর যাত্রা শুরু করে টিএম রেকর্ডস। তাপসের কথা সুর ও সংগীতায়োজনে ফারজানা মুন্নির প্রযোজনায় ও নান্দনিক নির্মাণে প্রতিটি গানই ইতিমধ্যে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে। সংগীতে অবদান রাখায় ইতিমধ্যেই অর্জন করেছে সিজেএফবি অ্যাওয়ার্ড, চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস ও বিসিআরএ অ্যাওয়ার্ডস।

সারাবাংলা/এজেডএস

ভুল করো না সজল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর