Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘পুলসিরাত’-এ বুবলি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৩ ডিসেম্বর ২০২৩ ২২:২৩

সাম্প্রতিক নানান ঘটনা-রটনার মধ্যে বুবলি তার কাজ থামিয়ে রাখেননি। শুরু করেছেন নতুন ছবির কাজ। শুরু করেছেন ‘পুলসিরাত’-এ অভিনয়। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে ছবিটি নির্মাণ করবেন রাখাল সবুজ।

ছবিটির ঘোষণা দিয়ে বুবলী ফেসবুকে লিখেছেন, “আমার নতুন ছবি ‘পুলসিরাত’। সবাই আমার জন্য দোয়া করবেন।” তবে এই ছবিতে বুবলীর সঙ্গে কে থাকছেন, সেটা এখনও জানা যায়নি।

সিনেমাটি প্রসঙ্গে বুবলী গণমাধ্যমে বলেন, ‘‘পুলসিরাত’একটি ভালো গল্পের সিনেমা হবে। নতুন বছরের শুরুতে শুটিং শুরু হবে। এ সিনেমা সংশ্লিষ্ট-পরিচালক থেকে শুরু করে পুরো টিমকে দারুণ লেগেছে। কারণ তারা থিয়েটারের মানুষ। এরা যখন সিনেমা নিয়ে কাজ করেন, তখন সব কিছুর পরিকল্পনা অন্যরকম হয়।

যেটা আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য অনেক ইতিবাচক। আশা করছি ‘পুলসিরাত’ভালো একটি সিনেমা হবে। এ সিনেমার জন্য শিগগির প্রস্তুতি নেব। ’

এদিকে বুবলী ব্যস্ত আছেন ‘মায়া দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে। দুদিন আগেই শুটিং সেট থেকে একটি ছবি পোস্ট করে এই খবর দিয়েছেন তিনি। যেটি পরিচালনা করছেন জসিম উদ্দিন জাকির আর বুবলীর বিপরীতে আছেন জিয়াউল রোশান। এছাড়াও, ‘দেয়ালের দেশ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়। ‘তুমি যেখানে আমি সেখানে’, ‘খেলা হবে’ সহ বুবলীর হাতে রয়েছে বেশ কিছু সিনেমা।

সারাবাংলা/এজেডএস

পুলসিরাত বুবলি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর