Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়লার স্তুপে কী করছেন তারকারা?

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১ জানুয়ারি ২০২৪ ১৯:৪০

গত বছরের শেষের দিকটায় নির্মাতা কাজল আরেফিন অমি তার প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’ এর শুটিং শুরু করেন। একঝাঁক তারকাশিল্পী নিয়ে সেই ওয়েব ফিল্মটির ফার্স্টলুক পোস্টার প্রকাশ করলেন নতুন বছরের প্রথম দিনেই।

যে পোস্টারে দেখা গেল, বড় সড় একটি ময়লার স্তুপে পরিত্যক্ত ট্র্যাংকের উপর সেজেগুজে বসে আছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তার পেছনে বিভিন্ন ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন ফিল্মটির অন্যান্য কলাকুশলিরা। সবাইকে দেখে মনে হচ্ছে তারা কোনো অনুষ্ঠানে যাচ্ছেন। ভিন্নধর্মী এই পোস্টারটি ইতোমধ্যেই দর্শকদের মধ্যে বেশ কৌতুহল সৃষ্টি করেছে।

বিজ্ঞাপন

নির্মাতা আরও বলেন, ‘ওটিটিতে মুক্তি পেলেও মূলত অসময়কে আমি সিনেমার মত করেই বানিয়েছি। বলতে পারেন এটি আমার সিনেমা বানানোর প্রস্তুতি ছিল। দর্শকরা দেখে আনন্দ পাবেন। নতুন বছরে আমার পক্ষ থেকে এটি দর্শকদের জন্য উপহার।’

অসময়ের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। এছাড়া আরও আছেন অভিনেতা তারিক আনাম খান, মনিরা মিঠু, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, রুনা খান, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, জিয়াউল হক পলাশসহ অনেকে।

জানয়ারির মাঝামাঝি সময়ে ফিল্মটি ওটিটি প্লাটফর্ম বঙ্গতে প্রকাশ পাবে।

‘অসময়’-এর প্রযোজক ও বঙ্গর চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, ‘অমি খুব ফোকাসড একটা ছেলে। সে কী গল্প বলতে চায়, কীভাবে বলতে চায়, তা সে জানে। নিজের কাজটা ও খুব ভালো বোঝে। অসময়ের গল্প যখন প্রথমবার অমি আমাকে শোনায়, তখনই বুঝতে পারি সে দারুণ কিছু বানাতে চলেছে। অসময় হবে বঙ্গর পক্ষ থেকে দর্শকের জন্য নিউ ইয়ার উপহার।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

অসময় কাজল আরেফিন অমি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর