Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্টারের আরও ছয়টি শাখা হচ্ছে

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৪ মে ২০২৪ ১৯:৩৫

দেশের প্রথম মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্স তাদের আরও ছয়টি শাখা করতে যাচ্ছে। এগুলো আগামী বছরের মধ্যে উদ্বোধন হবে। নতুন ছয়টি মিলে তাদের শাখার সংখ্যা দাঁড়াবে ১৩।

নতুন যে ছয়টি শাখা হতে যাচ্ছে সেগুলো হচ্ছে─ কুমিল্লা, উত্তরা, বগুড়া, নারায়ণগঞ্জ, চট্টগ্রামের দ্বিতীয় শাখা ও কক্সবাজার। এর মধ্যে ঢাকার উত্তরা, বগুড়া ও নারায়ণগঞ্জ শাখা এ বছর চালু হবে। আর বগুড়া, চট্টগ্রামের দ্বিতীয় শাখা ও কক্সাবাজার শাখা আগামী বছর নাগাদ চালু হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমা হলটির কর্মকর্তা মেজবাহ উদ্দিন। তিনি বলেন, এ বছরের মধ্যে আমাদের মোট স্ক্রিন সংখ্যা দাঁড়াবে ৩০ এ। বর্তমানে ৭টি শাখা মিলে স্ক্রিন রয়েছে ১৯টি। আমাদের প্রতিটা শাখায় একই মানের পর্দা, সাউন্ড সিস্টেম ও প্রজেকশন রাখার চেষ্টা করি। দর্শকরা ঢাকার মতই বাইরের শাখাগুলোতে ছবি উপভোগের সময় একই অভিজ্ঞতা অর্জন করবেন।

নারায়ণগঞ্জের শাখাটি হচ্ছে শহরের সীমান্ত টাওয়ারে। বগুড়ার সাতমাথা মোড় নওয়াব বাড়ি রোডে অবস্থিত পুলিশ প্লাজায় নির্মিত শাখাটিতে আসন সংখ্যা থাকছে ৪২৫। চট্টগ্রামে বর্তমানে বালি আর্কেড একটি শাখা রয়েছে তাদের। দ্বিতীয় শাখাটির স্থান কোথায় তা এখনই জানাতে চায় না কর্তৃপক্ষ।

উল্লেখ্য, ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’।

সারাবাংলা/এজেডএস

ছয় শাখা স্টার সিনেপ্লেক্স


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর