Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার ডি এ তায়েবের বিরুদ্ধে মামলা করবেন নিপুণ!

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৮ মে ২০২৪ ১৩:৪০

চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী কমিটির সভা ছিল গেল বৃহস্পতিবার (১৬ মে)। সে সভা শেষে ডিএ তায়েব জানান, নিপুণের সদস্য পদ বাতিল হতে পারে। এই নায়কের বক্তব্যের জবাবে নিপুণ জানান, তিনি ডিএ তায়েবের মতো একদমই ফ্রি লোক না। প্রয়োজনে সাইবার ক্রাইম আইনে তার বিরুদ্ধে মামলা করবেন।

মাত্র ১৬ ভোটে ডিপজলের কাছে শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে হেরে যান নিপুণ। ১৯ এপ্রিল অনুষ্ঠিত ফল প্রকাশের পর পরই ডিপজলকে ফুল দিয়ে বরণ করে নিয়েছিলেন তিনি। কিন্তু ফল প্রকাশের এক মাস পর তিনি নির্বাচনের ফল বাতিল চেয়ে হাইকোর্টে রিট করেছেন। গেল বুধবার (১৫ মে) বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চে আইনজীবী অ্যাডভোকেট পলাশ চন্দ্র রায়ের মাধ্যমে রিট করেন এই নায়িকা।

নিপুণের করা রিট নিয়ে সাংবাদিকরা ডি এ তায়েবের কাছে প্রশ্ন রেখেছিল। জবাবে তিনি জানান, নিপুণের সদস্য পদ বাতিল হতে পারে। গণমাধ্যমে সংগঠনের সাধারণ সম্পাদককে নিয়ে বাজে মন্তব্য করেছেন তিনি। তার সদস্যপদ কেন বাতিল করা হবে না, সেটি জানতে চেয়ে চিঠি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বর্তমান কমিটি।

নিপুণের রিট এবং তার সদস্যপদ চলে যাওয়া নিয়ে যখন সারা দেশে চর্চা হচ্ছে, তখনই বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বললেন এই নায়িকা। মার্কিন যুক্তরাষ্ট্র থেকে তিনি বলেন, বিষয়টি যেহেতু আদালতে উঠেছে, সেখানেই দেখা যাবে এটা নাটকীয় না রিয়েলিটি।

ডিএ তায়েবের উদ্দেশে নিপুণ বলেন, আমি ডিএ তায়েবের মতো একদমই ফ্রি লোক না। তিনি কি অভিনেতা, একজন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা, তার কোনো সিনেমা ব্লকবাস্টার? তিনি কি বাংলাদেশি চলচ্চিত্র অঙ্গনে নিজের নাম নক্ষত্রের সঙ্গে লিখেছেন- তার কাছে আমার প্রশ্ন রইল। আর তিনি আমাকে নিয়ে যেটি বলেছেন, আমার মানসিক সমস্যা রয়েছে। সেটার জন্য আমি দেশে আসার পর তার নামে সাইবার ক্রাইমে মামলা করব।

চিঠি দেওয়ার পর সাতদিনের মধ্যে সদুত্তর না পেলে এই নায়িকার সদস্যপদ বাতিল করা হবে- এ ব্যাপারে নিপুণ বলেন, সদস্যপদের সঙ্গে কোর্টের কোনো সম্পর্ক নেই। রিট যেহেতু করেছি, ওনাদের কোর্টে আসতেই হবে। আর তিনি যদি সদস্যপদ খারিজ করতেই চায়, তাহলে সেটার জন্যও কোর্ট রয়েছে। দেশে তো আইন রয়েছে।

সারাবাংলা/এজেডএস

ডি এ তায়েব নিপুণ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর